বিশ্বকাপ ট্রফি পাশে নিয়েই রাতে ঘুম! রোহিত শর্মার কাণ্ডে আবেগে ভাসছেন দেশবাসী

বার্বাডোসের হোটেল রুমে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা বিশ্বকাপের ট্রফি নিয়েই রাতে ঘুমিয়েছিলেন।

author-image
Tamalika Chakraborty
New Update
rohit sharma world cup

নিজস্ব সংবাদদাতা: বার্বাডোসের হোটেল রুমে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা বিশ্বকাপের ট্রফি নিয়েই রাতে ঘুমিয়েছিলেন। শনিবার ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে দক্ষিণ অফ্রিকা দলের বিশ্বকাপ টি২০ ম্যাচের ফাইনাল অনুষ্ঠিত হয়। ভারত দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারায়। 

rohit sharma edit.jpg

বিশ্বকাপ জয়ের পরেই রোহিত শর্মা টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নেওয়ার ঘোষণা করেন। এই ঘোষণার কিছু আগেই বিরাট কোহলি টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসরের ঘোষণা করেন। অবসরের ঘোষণার সময় রোহিত শর্মা বলেন, ২০২৪ সালে বিশ্বকাপ জয়ের মাধ্যমে টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নিতে চেয়েছিলেন। ২০০৭ সালে যে বার টি-২০ বিশ্বকাপ ভারত জেতে, তখন তিনি কেরিয়ার শুরু করেন। সাংবাদিকরা টি-২০ ফরম্যাটে ক্রিকেট খেলা চালিয়ে নিয়ে যাওয়ার জন্য তাঁকে অনুরোধ করেন। কিন্তু তিনি নিশ্চিত করেছেন ওয়ানডে ও টেস্ট ক্রিকেট খেলা চালিয়ে যাবেন। তিনি নিশ্চিত করেন,  শুধুমাত্র টি-টোয়েন্টি আন্তর্জাতিক থেকে অবসর নিয়েছেন। 

x

রোহিত শর্মা তাঁর নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, তিনি হোটেলের রুমে ঘুম থেকে উঠছেন, পাশে ওয়ার্ল্ড কাপের ট্রফি রাখা আছে। ছবি থেকে পরিষ্কার তিনি ট্রফিটা নিয়েই রাতে হোটেলের রুমে ঘুমাতে গিয়েছিলেন। দলের অধিনায়ক হওয়ার পর একাধিকবার রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ট্রফির কাছে এসে জিততে পারেননি টুর্নামেন্ট।২০২২সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে হারার পর, ভারত ২০২৩ সালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ঘরের মাঠে ওডিআই বিশ্বকাপ, উভয় ক্ষেত্রেই অস্ট্রেলিয়ার কাছে হেরেছিল।