বাংলাদেশ কি পারবে আজ ভাগ্যের শিকেয় ছিঁড়তে ?

আইসিসি বিশ্বকাপের শুরু থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছেন রোহিত শর্মারা। এখনও পর্যন্ত তিনটি ম্য়াচের প্রত্যেকটিতেই জয় ছিনিয়ে নিয়েছে ভারত। পয়েন্ট টেবিলের শীর্ষে নাম লিখিয়ে ফেলেছেন বিরাট কোহলিরা।

author-image
Adrita
New Update
র

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ আজ ১৯ অক্টোবর পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ভারত এবং বাংলাদেশ। বাংলাদেশ টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে। এই সপ্তাহে আফগানিস্তান ইংল্যান্ড এবং নেদারল্যান্ডসকে হারিয়ে দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে। শেষ চার ম্যাচে যখন এই দুই দল মুখোমুখি হয়েছিল, তখন এশিয়া কাপসহ তিনটিতে জিতেছিল বাংলাদেশ। বিশ্বকাপ জয়ের সাথে জবাব দেওয়ার জন্য এটি একটি মধুর সময়!! জয়ের হ্যাটট্রিক নিয়ে শক্তিশালী ভারত এগিয়ে যাচ্ছে আর আগের দুই ম্যাচে হেরেছে বাংলাদেশ! আজ কে বিজয়ী হবে? 

hiring.jpg

টস জিতে বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন জানিয়েছেন, '' দলকে নেতৃত্ব দিতে পেরে গর্বিত বোধ করছি। আমরা আজ ব্যাট করব। এটি একটি নতুন উইকেট। এটা দলের জন্য ভালো হবে যদি আমরা একটি ভালো স্কোর গড়তে পারি। সাকিব কিছুটা সংগ্রাম করছে, এবং নাসুম। তাকে প্রতিস্থাপন করা হয়েছে। ভারতের বিপক্ষে আমাদের কিছু দুর্দান্ত স্মৃতি রয়েছে, আশা করি, আমরা আমাদের ফর্ম ধরে রাখব। এটি একটি দুর্দান্ত ম্যাচ হবে। তাসকিনের জন্য হাসান হিসেবে আরেকটি পরিবর্তন এসেছে।"

অন্যদিকে, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছেন, '' আমিও প্রথম বোলিং করতাম। আমরা একই পরিকল্পনার সাথে লেগে থাকার পরিকল্পনা করছি, এটি পরিবর্তন করার কোন কারণ দেখছি না। এটি এই WC-তে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, প্রত্যেককে তাদের নিজস্ব জায়গায় রেখে। ছেলেরা আত্মবিশ্বাসী এবং সেইসাথে ক্রিকেট উপভোগ করছে। আমরা প্লেয়িং ইলেভেনে কোনো পরিবর্তন ছাড়াই এই গতি অব্যাহত রাখতে চাই। "

hiring 2.jpeg