ভারত জিতলে আপনারাও পেতে পারেন ১০০ কোটি টাকা!

এই ধরনের ঘোষণা কাপিয়ে দেওয়ার মত। তবে সত্যিকারের এমন ঘোষণা করেছেন এক ব্যবসায়ী। আপনারা যদি কালকের ম্যাচ দেখেন এবং ভারত যদি জিতে যায় তাহলে আপনাদের মধ্যে কারোর কারোর ভাগ্য থাকলে ১০০ কোটি টাকার মধ্যে কিছুটা আপনিও পেতে পারেন।

author-image
Anusmita Bhattacharya
New Update
Indian crcket team 1

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ক্রিকেট ভারতে কারুর কারুর কাছে ধর্মের মতো। এ দেশে ক্রিকেট তারকারা পূজিত হন ঈশ্বরের মতোই। ভারতে ক্রিকেটের সাফল্যও উদযাপিত হয় উত্‍সবের মতোই। উত্‍সব হবে আর উপহার থাকবে না, তা তো হয় না। তাই বিশ্বকাপ ফাইনালের আগেই বিরাট ঘোষণা প্রকাশ্যে আনলেন ব্যবসায়ী পুনীত গুপ্তা।

অনলাইন প্লাটফর্ম অ্যাস্ট্রোটকের প্রতিষ্ঠাতা এবং সিইও পুণীত গুপ্তা ঘোষণা করেছেন যে রবিবার মহারণে ভারত যদি জেতে, তাহলে তিনি ১০০ কোটি টাকা বিলিয়ে দিচ্ছেন এবার। প্রশ্ন হল কারা পাবে সেই টাকা? অ্যাস্ট্রোটকের সিইও ঘোষণা করেছেন যে ভারত বিশ্বকাপ জিতলে তিনি অ্যাস্ট্রোটকের সমস্ত ইউজারের অ্যাকাউন্টে এই ১০০ কোটি টাকা বিলিয়ে দেওয়া সিদ্ধান্ত নিয়েছেন। পুনীতের এই ঘোষণার কথা শুনে রাতারাতি তাঁর সংস্থা অ্যাস্ট্রোটকের ইউজার সংখ্যা অনেকটা বেড়ে যেতে পারে এর ফলে। সম্ভবত সেই অঙ্কটাও মাথায় রেখেছেন ভারতীয় ব্যবসায়ী।