জেল হেফাজতে থাকাকালীন মৃত্যু যুবকের! বিক্ষোভ

জেল হেফাজতে থাকাকালীন মৃত্যু যুবকের। সেই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
,মন

নিজস্ব সংবাদদাতাঃ  জেল হেফাজতে থাকাকালীন মৃত্যু যুবকের। সেই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে। মূলত পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে ফুঁসছে এলাকাবাসী ও মৃতের পরিবার-পরিজনেরা। মঙ্গলবার সন্ধ্যা থেকে উত্তেজনার পারদ চড়তে শুরু করে। এলাকার লোকজন পথ অবরোধ করে বিক্ষোভ দেখান। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী।

জানা গিয়েছে, গত ২৬ মে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের মোহনপুর এলাকার বাসিন্দা সুপ্রিয় সাঁতরা কিছু জিনিসপত্র কিনতে বারাসতে গিয়েছিল। তাঁর পরিবারের অভিযোগ, সেখানেই বারাসত থানার পুলিশ তাঁকে আটক করে এবং ডাকাতির অভিযোগে তাঁর জেল হেফাজত হয়।

সোমবার সকালে পুলিশ ওই যুবকের বাড়িতে গিয়ে খবর দেয় যে, সুপ্রিয়র হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। এই ঘটনা মেনে নিতে পারেননি তাঁর পরিবার। তাঁদের দাবি, পিটিয়ে মেরে ফেলা হয়েছে সুপ্রিয়কে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছিল। মঙ্গলবার তাঁর দেহ এসে পৌঁছনোর পর থেকেই প্রতিবাদ প্রবল বিক্ষোভের আকার নেয়। এলাকাবাসী এবং পরিবারের লোকজন ব্যারাকপুর-বারাসাত রোডে বড় কাঠালিয়ার মোড় অবরোধ করেন। তাঁদের দাবি, নায্য বিচার করতে হবে এবং দোষীদের শাস্তি দিতে হবে। পুলিশের বিরুদ্ধে রীতিমতো ক্ষোভ উগরে দেন তাঁরা।