হাসপাতালে ঢুকতেই হুরমুড়িয়ে ভেঙে পড়ল অটোমেটিক স্লাইডিং ডোর !

দুর্ঘটনার শিকার বৃদ্ধ।

author-image
Adrita
New Update
c

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর: রাষ্ট্রায়ত্ত দুর্গাপুর ইস্পাত মেইন হাসপাতালে প্রবেশ করছিলেন অবসরপ্রাপ্ত ইস্পাত কর্মী। ঠিক তখনই কাঁচের দরজা হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গায়ে। রক্তে ভেসে গেল মূল প্রবেশদ্বার। এই ঘটনায় গুরুতর আহত হলেন দুর্গাপুর ইস্পাত কারখানার অবসরপ্রাপ্ত কর্মী। হাসপাতালের আধিকারিকদের ঘেরাও করে বিক্ষোভে নামলো শ্রমিক সংগঠনগুলি।

সূত্র মারফত জানা গিয়েছে, সোমবার বেলা ১১টা নাগাদ দুর্গাপুরের নাগার্জুন এলাকার ৭৫ বছর বয়সী দুর্গাপুর ইস্পাত কারখানার অবসরপ্রাপ্ত কর্মী দুর্গাপদ সিংহ সুগারের সমস্যা নিয়ে চিকিৎসা করাতে হাসপাতালের ভেতরে ঢুকছিলেন। তখনই হাসপাতালের অটোমেটিক স্লাইডিং ডোর হুড়মুড়িয়ে ভেঙে তার গায়ের উপর পড়ে যায়। হাতে,পায়ে এবং কোমরে চোট পান তিনি। দ্রুত উদ্ধার করে ভর্তি করা হয় ওই হাসপাতালেই।

এই ঘটনা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল ও কংগ্রেস শ্রমিক সংগঠন। হিন্দুস্তান স্টিল এমপ্লয়েজ ইউনিয়নের সাধারণ সম্পাদক রজত দীক্ষিত অভিযোগ তোলেন," কোনরকম আলোচনা ছাড়াই লাগানো হয়েছে অটোমেটিক স্লাইডিং ডোর। হাসপাতালের সংস্কার হোক তা নিয়ে আমার কোন আপত্তি নেই। কিন্তু অর্ধেক কাজ করেই উদ্বোধন করে দেওয়া আমরা মেনে নেব না। সেই কারণেই আজ এত বড় দুর্ঘটনার কবলে পড়তে হলো প্রাক্তন ইস্পাত কর্মীকে। "

SAIL Recruitment 2023 | Durgapur Steel Plant will recruit doctors in  various posts, check details dgtl - Anandabazar

দুর্গাপুর ইস্পাত কারখানার আধিকারিকরা জানান," কি কারণে এই ঘটনা ঘটলো তদন্ত করা হবে। ওই ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বর্তমানে সুস্থ আছেন। "

Adddd