রাজ্য সরকার পাত্তা দিচ্ছে না! আদালতের দ্বারস্থ অধীর রঞ্জন চৌধুরী

বড়ঞায় দলীয় প্রার্থীদের প্রতীক নিশ্চিতকরণের ‘বি-ফর্ম’ জমা দিতে যাওয়ার সময় বাধাপ্রাপ্ত হন কংগ্রেস মহকুমা সভাপতি। এবার এই নিয়ে আদালতে গেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

author-image
Anusmita Bhattacharya
New Update
adhir1

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বড়ঞায় দলীয় প্রার্থীদের প্রতীক নিশ্চিতকরণের ‘বি-ফর্ম’ জমা দিতে যাওয়ার সময় কংগ্রেস মহকুমা সভাপতির হাত থেকে ফর্মভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছিল। এই নিয়ে মঙ্গলবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে মুর্শিদাবাদ। অভিযোগের তীর রাজ্য়ের শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। বড়ঞা বিডিও অফিসের সামনে অবস্থান বিক্ষোভ করছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী ও কংগ্রেসের সদস্যরা। 

'বিডিও অফিস চত্বরে কংগ্রেস নেতাদের উপর হামলা চালানো হয়। আমাদের প্রার্থীদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার অনুমতি দেওয়ার বিষয়টি ব্লক আধিকারিকের উপর নির্ভর করে। এটা আমাদের অধিকার। কিন্তু ২৬ ঘণ্টা পার হয়ে গেছে এবং রাজ্য সরকার মোটেই পাত্তা দিচ্ছে না। আমরা ন্যায়বিচারের জন্য আদালতের দ্বারস্থ হয়েছি', মুখ খুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। এই বিষয়ে ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোসের হস্তক্ষেপ চেয়ে চিঠি লিখেছেন অধীর রঞ্জন চৌধুরী।