সন্দেশখালি বিধানসভায় শেখ শাহাজাহান বিহীন ভোট! ভোট দিয়ে চরম খুশি এলাকাবাসী

বসিরহাট লোকসভাতে আজ চলছে শেষ দফার নির্বাচন। আর এই শেষ দফা নির্বাচনে সন্দেশখালি বিধানসভা এলাকায় শেখ শাহজাহানের অনুপস্থিতিতে ভোট দিয়ে খুশি এলাকাবাসী।

author-image
Probha Rani Das
New Update
sdwCOVER (1).jpg

নিজস্ব সংবাদদাতাঃ আজ রাজ্য জুড়ে ২০২৪ লোকসভা নির্বাচনের সপ্তম দফার ভোট চলছে। বসিরহাট লোকসভাতেও আজ চলছে শেষ দফা নির্বাচন। আর এই শেষ দফা নির্বাচনে সন্দেশখালি বিধানসভা এলাকার নতুন সূর্য উদয় দেখল এলাকার মানুষজন

vcbzvxq28.jpg

সন্দেশখালির মানুষের দাবি বামফ্রন্টের আমলে তারা ভোট দিয়েছিলতারপর ক্ষমতায় এসেছিল তৃণমূল সরকারআর এই তৃণমূল সরকারের আমলে সন্দেশখালি বিধানসভা এলাকার মানুষ বেশিরভাগ ভোট দিতে পারেনি। তাদের দাবি শেখ শাহজাহান, উত্তম সর্দার, শিবপ্রসাদ হাজরাদের মতই লোক থাকার কারণে অনেকেই বাড়ি থেকে ভয়ে ভোট দিতে বেরোতে পারতো না

vcbzvxq29.jpg

vcbzvxq30.jpg

অন্যদিকে বুথ কেন্দ্রে গেলেও তাদের বলা হত ভোট হয়ে গেছে। এবার ভিন্ন চিত্র দেখা গেল সন্দেশখালি বিধানসভা এলাকায়। এলাকাবাসীদের দাবি তারা এবার শেখ শাহাজাহান, শিবু প্রসাদ হাজরা, উত্তম সর্দার বিহীন ভোট দিয়েছে।

vcbzvxq31.jpg

তারা জানিয়েছে, এই লোকসভা ভোটে সন্দেশখালির বিভিন্ন বুথে কেন্দ্র বাহিনী পর্যাপ্ত পরিমাণে রাখা হয়েছে তারা জানিয়েছে, এবার নিজের ভোট নিজেই দিয়েছেন মানুষ। সন্দেশখালি বিধানসভায় শেখ শাহাজাহান বিহীন ভোট দিয়ে চরম খুশি হয়েছেন সন্দেশখালির স্থানীয় বাসিন্দারা। 

Add 1