কবে ফিরবে রাস্তার হাল? কী বক্তব্য উপ প্রধানের?

বেহাল রাস্তা নিয়ে অভিযোগের শেষ নেই পশ্চিম মেদিনীপুরের বাসিন্দাদের। বছরের পর বছর ধরে একই অভিযোগ। তাও ফেরেনি হাল। বৃষ্টি হলেই রাস্তা হয়ে যায় মারণ ফাঁদ।

author-image
Pallabi Sanyal
New Update
1111



নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর : বেহাল রাস্তা।বৃষ্টি হলেই সমস্যায় নিত্যযাত্রীরা।যেটুকু কাজ  বাকি আছে এক বছরের মধ্যে হয়ে যাবে।আশ্বাস উপ প্রধানের। 

গত ৫ বছর ধরে রাস্তার কোনো সংস্কার হয়নি। যদিও কিছুটা মাটি ফেলা হয়েছে তাতেও বাড়ছে সমস্যা। নেই মোরাম,নেই ঢালাই। আর এর পর যদি বৃষ্টি হয় তাহলে নিত্য যাত্রীদের চরম সমস্যা। পায়ে হেটে,মাথায় সাইকেল নিয়ে যাতায়াত করতে হয় এলাকার মানুষজনকে। বৃষ্টি বাড়লে সাইকেল স্থানীয় প্রাইমারি স্কুলে রাখতে হয়।তাই এলাকায় বৃষ্টি হলেই চিন্তিত হয়ে পড়ে মানুষজন। কী ভাবে যাতায়াত করবে তারা।ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের ৫ নং সারতা অঞ্চলের রামপুরা এলাকায়৷ এলাকাবাসীদের অভিযোগ দীর্ঘ ৫ বছর ধরেই এই এলাকার বাঁধের ওপর থাকা রাস্তা বেহাল।স্কুল পড়ুয়ারাও সমস্যায় পড়ে। আমরা চাই দ্রুত রাস্তাটিকে সংস্কার করে মোরাম বা ঢালাই করে দেওয়া হোক। যদিও এ বিষয়ে ৫ নং সারতা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জানান রামপুরায় প্রায় ২ কোটি টাকার কাজ হয়েছে। ঢালাই রাস্তাও হয়েছে। সেচ দপ্তর থেকে জমিদারি বাঁধের ওপর মাটির কাজ চলছে। এখন মোরাম বা ঢালাই কিছুই করা যাবে না। এবছরের মধ্যে মাটিটা বসে গেলে মোরাম বা ঢালাই করা যাবে। তাই বর্তমান পরিস্থিতিতে এখনও এক বছর এই ভাবেই কাটাতে হবে রামপুরা এলাকার মানুষজনকে।