তৃণমূল জোর করে মারধর করে নির্বাচনে জয় পায়- মমতার দল শয়তান- বিস্ফোরক ইন্ডিয়া জোটের বড় নেতা- মুহূর্তে চরম শোরগোল

কি বলা হল তৃণমূলকে নিয়ে?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
mamatadh.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: তৃণমূল জোর করে নির্বাচনে জয় পায় বলে এবার মন্তব্য করলেন ইন্ডিয়া জোট তথা কংগ্রেসের বড় নেতা অধীর রঞ্জন চৌধুরী। তিনি মমতা ব্যানর্জির দল তৃণমূলকে শয়তান বলে আখ্যা দিয়েছেন।

তিনি বলেছেন, "নির্বাচন হোক বা না হোক বাংলায় আমরা যে ধরনের নৈরাজ্যের মুখোমুখি হচ্ছি। পৌরসভা নির্বাচনে আমরা ভোট দেওয়ার সুযোগ পাইনি। তারা জোর করে নির্বাচনে জয়ী হয়। লোকসভা নির্বাচনের সময়, কেন্দ্রে নিরাপত্তা বাহিনী মোতায়েন ছিল তাই কিছু জায়গায় ভোট শান্তিপূর্ণভাবে হয়েছে কিন্তু আমরা নিশ্চিতভাবে বলতে পারি না যে সব জায়গায় ভোট শান্তিপূর্ণভাবে হয়েছে। বিরোধী দলের কর্মীদের মারধর বা ঘুষ দিয়ে জোরপূর্বক তাদের দলে যোগদান করানো হয়। কেউ তাদের কথা না শুনলে তাদের মেরে ফেলা হবে। জলপাইগুড়িতে আমাদের কর্মীকে গাছের সঙ্গে বেঁধে নির্মমভাবে হত্যা করা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লিতে এলে তিনি একজন সাধু হন কিন্তু বাংলায় তার দল শয়তান।" তার বক্তব্যে মুহূর্তে চরম শোরগোল শুরু হয়েছে।

 

Adddd

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . .