শেখ শাহজাহানকে প্রার্থী করতে চেয়েছিল তৃণমূল- এই মুহূর্তের বড় খবর

শেখ শাহজাহানকে প্রার্থী করতে চেয়েছিল তৃণমূল।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
c

File Picture

নিজস্ব সংবাদদাতা: এবার বঙ্গ বিজেপির তরফে বড় দাবি করা হয়েছে। বঙ্গ বিজেপি জানিয়েছে, শেখ শাহজাহানকে প্রার্থী করতে চেয়েছিল তৃণমূল। তবে শেখ শাহজাহান সিবিআই হেফাজতে থাকায় হাজি নুরুল ইসলামকে প্রার্থী করেছে তৃণমূল। হাজি নুরুল ইসলাম শাহজাহানের সমান অপরাধী বলে দাবি করেছে বঙ্গ বিজেপি।

sheikh shahjj.jpg

বঙ্গ বিজেপির তরফে বলা হয়েছে, "বসিরহাট থেকে সম্ভবত শেখ শাহজাহানকে প্রার্থী করতে চেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বসিরহাটের একটি অংশ হলো সন্দেশখালি। কিন্তু এখন শাহজাহান সিবিআই হেফাজতে থাকায়, বসিরহাট থেকে তৃণমূলের প্রার্থী হাজি নুরুল ইসলাম। শাহজাহানের সমান অপরাধীকে মাঠে নামানো হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার হিন্দুদের লাঞ্ছিত ও ভয় দেখানোর জন্য যা করা দরকার তাই করছেন"।

ghjkl

উল্লেখ্য, গতকাল তৃণমূলের তরফে প্রার্থী ঘোষণা করা হয়েছে। যেখানে বসিরহাটের জনপ্রিয় নেতা হাজি নুরুল ইসলামকে এই কেন্দ্র থেকে প্রাথী করেছে তৃণমূল। তারপর থেকেই বিজেপির তরফে হাজি নুরুল ইসলামের বিরুদ্ধে নানা অভিযোগ আনা হয়েছে। উল্লেখ্য, সন্দেশখালির ঘটনা বসিরহাট লোকসভা কেন্দ্রে নির্বাচনে বড় ছাপ ফেলতে পারে বলে মনে করা হচ্ছে। এই পরিস্থিতিতে হাজি নুরুল ইসলামের সঙ্গে শেখ শাহজাহানের নাম জড়িয়ে বিজেপির প্রচার তাদের কোর্টে বল আনতে পারে কিনা তাই এখন দেখার। বসিরহাটের মানুষ তৃণমূলকে নাকি বিজেপিকে চাইছে তা তো সময় বলবে।

Add 1

Addd 3

স্ব