কলেজের ভেতর এবার তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে- ব্যাপক মারামারি- হাসপাতালে একাধিক আহত- শিরোনামে বাংলার এই বিখ্যাত কলেজ

তৃণমূল ছাত্র পরিষদের ইউনিয়ন রুমকে কেন্দ্র করে তৃণমূল ছাত্র পরিষদের মধ্যে খড়গপুর কলেজে সংঘর্ষ। আহত দুই পক্ষের একাধিক।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
g

File Picture

নিজস্ব প্রতিনিধি: তৃণমূলের ছাত্র সংগঠনের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হলো খড়গপুর কলেজ। ইউনিয়ন অফিস কার দখলে থাকবে তাকে কেন্দ্র করে তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠীর সংঘর্ষে জখম হয়েছে দুপক্ষের ৪ জন। তৃণমূল ছাত্র পরিষদের ইউনিয়ন অফিসে বসে ছিল শেখ অমন এবং তার সঙ্গীরা।

তখনই তৃণমূল ছাত্র পরিষদের রোহন দাসের গোষ্ঠী এসে ওই ইউনিয়ন অফিস দখল করবে বলে তাদের উপরে হামলা চালায় বলে অভিযোগ। রড পাথর দিয়ে ছাত্রদের উপরে হামলা করল আরেক গোষ্ঠী ছাত্ররা।

বেশ কয়েকজনের মাথাও ফেটেছে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে খড়গপুর টাউন থানার পুলিশ। পুলিশের সামনেই খড়গপুর কলেজ গেটের সামনে বসে বিক্ষোভ দেখায় তৃণমূল ছাত্র পরিষদের এক গোষ্ঠী। 

খড়গপুর কলেজ তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি সেখ অমনের অভিযোগ আমরা খড়গপুর কলেজের ইউনিয়ন রুমে বসে ছিলাম কিছুদিন আগে রুম পরিষ্কার করেছি, লাইট লাগিয়েছি। বিজেপি থেকে তৃণমূল ছাত্র পরিষদে কিছুদিন আগে যোগদান দিয়ে রোহন দাস হঠাৎ করে আজ তার বহিরাগত দলবল নিয়ে খড়গপুর কলেজের ইউনিয়ন রুমে ঢুকে আমাদের উপরে রড পাথর দিয়ে হামলা চালায় আমাদের দুজন আহত তারা হাসপাতালে ভর্তি আছে।

Adddd