নবনির্মিত ডায়ালিসিস ইউনিট পরিদর্শনে তৃণমূল সাংসদ জুন মালিয়া

ডায়ালিসিস ইউনিটে হাজির জুন মালিয়া।

author-image
Adrita
New Update
র

নিজস্ব সংবাদদাতা, খড়গপুরঃ পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর মহকুমা হাসপাতালের নবনির্মিত ডায়ালিসিস ইউনিট পরিদর্শন করলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ জুন মালিয়া। এদিন তার সঙ্গে ছিলেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাক্তার সৌম্য শংকর সারেঙ্গী ও হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডাক্তার ধীমান ব্যানার্জি।

৫ শয্যার এই ডায়ালিসিস ইউনিটটি গত ১২ই মার্চ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদ্বোধন করেন। এই ইউনিটটি দেখে সাংসদ খুবই আনন্দিত হন।

Kharagpur SDH: আগামী ৩ মাসের মধ্যে খড়্গপুর মহকুমা হাসপাতালে চালু হচ্ছে  সিটি স্ক্যান এবং ডায়ালিসিস পরিষেবা - The Bengal Post

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, গরীব মানুষদের আগে অনেক পয়সা খরচ করে বাইরে গিয়ে ডায়ালিসিস করাতে হতো। তবে এবার তারা এই পরিষেবা বিনামূল্যে পাবেন। এবার থেকে খড়গপুর মহকুমা হাসপাতালের এই ডায়ালিসিস ইউনিটেই পাওয়া যাবে। একই সাথে মুখ্যমন্ত্রীর উদ্বোধন করা সিটি স্ক্যান ইউনিটটিও ঘুরে দেখেন সাংসদ।

খড়গপুর মহকুমা হাসপাতালের চিকিৎসা পরিষেবায় এই নতুন পালকটি যুক্ত হতে চলেছে আর মাত্র কিছুদিনের মধ্যেই। অসংখ্য গরীব মানুষ সিটি স্ক্যান পরিষেবা এবার থেকে বিনামূল্যে খড়গপুর মহকুমা হাসপাতালে পাবেন।