কালনা রাজবাড়ি চত্বরে তৃণমূল চেয়ারম্যানের দাদাগিরি, হুমকি- এবার বিস্ফোরক বিজেপি নেত্রী- কি বললেন?

কালনা রাজবাড়ি চত্বরে তৃণমূল চেয়ারম্যানের দাদাগিরি, হুমকি- কি বললেন বিজেপি নেত্রী?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
Breaking News

নিজস্ব সংবাদদাতা: কালনায় এবার তৃণমূল চেয়ারম্যানের দাদাগিরি সামনে এল, তৃণমূল চেয়ারম্যান আনন্দ দত্তকে হুমকি দিতে দেখা যায়। জলের জার নিয়ে রাজবাড়ি চত্বরে ঢুকে যায় এক টোটো চালক, সেই সময় পুরাতত্ববিদরা তাকে আটকালেই ক্ষেপে যান আনন্দ দত্ত। তিনি জোর করে টোটোকে রাজবাড়ী চত্বরে ঢুকিয়ে দেন। যদিও তৃণমূলের তরফে এই ঘটনাকে সমর্থন করা হয়নি। তবে এবার এই বিষয়কে সামনে এনে বিস্ফোরক ট্যুইট করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল।

agnimitraqw2.jpg

তিনি বলেছেন, "একটি জলের টোটো রাজবাড়ির উঠানে প্রবেশ করেছিল, যার ফলে কালনার মেয়র আনন্দ দত্ত নিজের শক্তি প্রদর্শন করেছিলেন৷ এরপর তিনি প্রত্নতত্ত্ব বিভাগের একজন নিরাপত্তা কর্মীকে লাঞ্ছিত করতে শুরু করেন এবং হুমকি দেন। টিএমসি গুন্ডাদের একটি দল হওয়ার জন্য খ্যাতি অর্জন করেছে, প্রায়শই তাদের নিয়ন্ত্রণ জাহির করার জন্য ভীতি ও সহিংসতা ব্যবহার করে। এই ঘটনাটি দলীয় নেতাদের আক্রমনাত্মক আচরণের একটি বিস্তৃত প্যাটার্ন প্রতিফলিত করে, আইনের শাসনকে ক্ষুণ্ন করে এবং নাগরিক ও কর্মকর্তাদের মধ্যে একইভাবে ভীতি সৃষ্টি করে"। অগ্নিমিত্রা পল এই ঘটনার চরম নিন্দা প্রকাশ করেছেন। এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল শুরু হয়েছে।

Adddd

 . . . . . . . ..  . . . . . . . . .. .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..  . . . . ...  . ..  . . . . . . . . . . . . . . . . . . . . . . .