ধুন্ধুমার কাণ্ড! রেল লাইনে বসে পড়ে যাত্রীরা

রেল স্টেশনে ট্রেন আসার পর ট্রেন আটকে রেখে বিক্ষোভ দেখালো যাত্রীরা। তাঁদের দাবি, বহুদিন ধরে ট্রেনটি দেরিতে আসছে এবং তাঁরা হয়রানির শিকার হচ্ছেন।

author-image
Anusmita Bhattacharya
New Update
train late

হরি ঘোষ, পাণ্ডবেশ্বর: শুক্রবার সন্ধ্যায় অণ্ডাল-সাঁইথিয়া সেভেন আপ ট্রেনটি দেরিতে আসায় বিক্ষোভে ফেটে পড়েন ট্রেন যাত্রীরা। যাত্রীদের অভিযোগ, দীর্ঘদিন ধরে অন্ডাল-সাইথিয়া সেভেন আপ ট্রেনটি সঠিক সময়ে আসে না। এর ফলে হয়রানির শিকার হতে হয় রেল যাত্রীদের। এই ট্রেনটি দেরিতে আসার কারণে অনেক লিঙ্ক  ট্রেন মিস করতে হয় যাত্রীদের, এমনটাই অভিযোগ উঠছে। 

শুক্রবার সন্ধ্যায় ঠিক একইভাবে ট্রেনটি দেরিতে এলে বিক্ষোভে ফেটে পড়ে যাত্রীরা। প্রায় এক ঘন্টা দাঁড় করিয়ে রাখা হয় অন্ডাল সাঁইথিয়া-সেভেন আপ ট্রেনটিকে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রেলের আধিকারিকরা। রেল আধিকারিকদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে যাত্রীরা। দীর্ঘ ১ ঘণ্টা পর রেল আধিকারিকদের আশ্বাসে বিক্ষোভ তুলে নেয় সেই যাত্রীরা। এই বিষয়ে পাণ্ডবেশ্বর রেল স্টেশন ম্যানেজার মনোজ কুমার সিং জানান, 'প্রাকৃতিক দুর্যোগের কারণের একটা ট্রেন দেরিতে চলছিল। সেই সময় স্টেশনে ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার ট্রেন ঢুকলে তাকে পাস করাতেই এই ঘটনা'। তিনি জানান যে রেলের আধিকারিকরা রেল যাত্রীদের আশ্বাস দেন যে আগামী দিনে এই ধরণের ঘটনা ঘটবে না। এই আশ্বাস পাওয়ার পর রেল যাত্রীরা অবরোধ তুলে নেয়।