ঝড়-বৃ্ষ্টিতে ভেঙে পড়ল গাছ! অবরুদ্ধ রাজ্য সড়ক

বৃহস্পতিবার বিকাল ৪ টের পর থেকে গোপীবল্লভপুর এলাকায় প্রবল ঝড় বৃষ্টি হয়। প্রবল ঝড়ের দাপটে গোপীবল্লভপুর বাজারের কলেজ মোড় এলাকায় ৯ নম্বর রাজ্য সড়কের উপর ভেঙে পড়ে রাস্তার ধারে থাকা একটি নিম গাছ।

author-image
Pallabi Sanyal
আপডেট করা হয়েছে
New Update
নিম

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম : প্রবল ঝড় বৃষ্টিতে স্বস্তি ঝাড়গ্রাম জেলাজুড়ে। গত দুদিন ধরে ভ্যাপসা গরমে নাজেহাল অবস্থা হয়ছিল জেলার মানুষের। আজ সকালেও রোদের তেজ আর ভ্যাপসা গরমে মানুষ অতিষ্ঠ হয়ে ওঠে।দুপুর তিনটে নাগাদ কালো মেঘে ছেয়ে যায় আকাশ।  বিকেলের প্রবল ঝড় বৃষ্টিতে গোপীবল্লভপুরের গুরুত্বপূর্ণ রাস্তার উপর ভেঙে পড়ল আস্ত গাছ‌। রাস্তার উপর গাছ ভেঙে পড়ায় প্রায় আধ ঘন্টা যাবৎ বন্ধ গোপীবল্লভপুর নয়াগ্ৰাম গামী ৯ নম্বর রাজ্য সড়ক।

 জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকাল ৪ টার পর থেকে গোপীবল্লভপুর এলাকায় প্রবল ঝড় বৃষ্টি হয়। প্রবল ঝড়ের দাপটে গোপীবল্লভপুর বাজারের কলেজ মোড় এলাকায় ৯ নম্বর রাজ্য সড়কের উপর ভেঙে পড়ে রাস্তার ধারে থাকা একটি নিম গাছ।ফলে দীর্ঘক্ষণ যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় গোপীবল্লভপুর নয়াগ্ৰাম রাস্তার। এমনকি ঘুরপথে গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালে প্রবেশ করতে হয় অ্যাম্বুলেন্সকে। অবশেষে স্থানীয়রা গাছ কেটে রাস্তা পরিষ্কার করলে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক হয় বলে জানা গিয়েছে।