বেহাল কাঠের সেতু, খালের জলের ওপর দিয়েই চলছে যাতায়াত

বিষয়টি দেখছে প্রশাসন।

author-image
Adrita
New Update
ে

নিজস্ব সংবাদদাতা, ডেবরাঃ বেহাল কাঠের সেতু, খালের জলের ওপর দিয়েই যাতায়াত এলাকাবাসীর। তিনটি ব্লকের তিনটি গ্রাম পঞ্চায়েতের একমাত্র ভরসার ব্রীজ এটি। 

পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ৮ নং গোলগ্রাম গ্রাম পঞ্চায়েতের চকপ্রয়াগ এলাকা। এই এলাকায় রয়েছে ভসড়া খাল।এই খালের ওপরেই রয়েছে এই বেহাল কাঠের পুল। ডেবরার সঙ্গে দাসপুরের নন্দনপুর গ্রাম পঞ্চায়েত ও পাঁশকুড়া ব্লকের মাইসোরা গ্রাম পঞ্চায়েতের যোগাযোগ রয়েছে এই ব্রীজের। কিন্তু এই অস্থায়ী কাঠের ব্রীজটিকে প্রতি বছর গ্রাম পঞ্চায়েত থেকে তৈরি করা হয়। কিন্তু প্রতি বছরই বর্ষায় আবার এটি ভেঙে যায় ৷ তাই এলাকাবাসীরা চাইছে যে এবার কংক্রিটের ব্রীজ তৈরি হোক।

দীর্ঘ কয়েক বছর ধরে একই অবস্থা। অনেকেই পরিদর্শন করে গিয়েছে এই এলাকা, তবে প্রকৃত কাজ হয়নি। তাই সমস্যায় রয়েছে তিনটি গ্রাম পঞ্চায়েত এলাকার মানুষজন।

অপরদিকে এই নিয়ে ডেবরা ব্লকের গোলগ্রাম গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান কৌশিক গাঙ্গুলী জানান, '' আমরা এই বিষয়টি নিয়ে বহু বার জেলায় এবং ব্লকে জানিয়েছি। কিন্তু কোনো কাজ হয়নি ৷ যেটুকু হয় গ্রাম পঞ্চায়েত লেভেল থেকেই হয়। এই এলাকায় একটি কংক্রিটের ব্রীজের খুবই প্রয়োজন। আমরা চাই ব্লক বা জেলা প্রশাসন এই বিষয়টি দেখুন। ''