রাজস্থান থেকে বেড়াতে আসার পরে তিন মহিলাকে শ্লীলতাহানি! কাঠগোড়ায় তৃণমূল

রাজস্থান থেকে বেড়াতে আসা তিন মহিলাকে শ্লীলতাহানি করে তৃণমূলের কর্মীরা বলে অভিযোগ।

author-image
Tamalika Chakraborty
New Update
Rape

নিজস্ব সংবাদদাতা: রাজস্থান থেকে দিদির বাড়ি বেড়াতে এসেছিলেন তিন মহিলা। বেড়াতে এসে শ্লীলতাহানির শিকার হতে হল তাঁদের। অভিযোগ মারধর করে সালওয়ার কামিজ ছিঁড়ে দেওয়া হয়েছে। অভিযোগের তীর তৃণমূলের বিরুদ্ধে। রবিবার দুপুরে মালদহ জেলার হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটায় এই ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাজস্থানের আজমির থেকে তিন মহিলা ভাইকে নিয়ে মালদার হরিশ্চন্দ্রপুরে বাগমারা গ্রামে দিদির বাড়িতে এসেছিলেন। তাঁরা দিদির অসুস্থতার খবর শুনে এসেছিলেন। জানা গিয়েছে, তুলসিহাটার তাঁর বাজার করতে যান। অভিযোগ বাজার করে বের হওয়ার পরেই তাঁদের শ্লীলতাহানি করা হয়। এক টোটো চালক ওড়না ধরে টানাটানি করে। সেই সময় তাঁদের সঙ্গে থাকা পুরুষ সদস্যরা প্রতিবাদ করেন। এরপরেই অশান্তি শুরু হয়। ঝামেলা বাঁধে। 

Rape

অভিযোগ, কোনো রকমে অন্য অটো করে তাঁরা বাড়ি ফিরে আসার চেষ্টা করেন। সেই সময় আগের টোটো চালক, তার দলবল নিয়ে আসে। তখন তিন মহিলাকে শ্লীলতাহানি করা হয়। পরনের পোশাক ছিঁড়ে মারধর করা হয় বলে অভিযোগ। আক্রান্তের পরিবারের তরফে দাবি করা হয়েছে, অভিযুক্তরা তৃণমূল কর্মী। যদিও অভিযুক্ত টোটো চালকের বাবার দাবি তাঁর ছেলে শুধুমাত্র যাত্রীকে তোলার উদ্দেশ্যে তাঁদের ডেকে ছিল। সেই সময় তাঁরাই গিয়ে বেধরক মারধর করেন।

 tamacha4.jpeg