TMC vs CPIM! ঝরল রক্ত

ভোটের পরেও অব্যাহত রাজনৈতিক অশান্তি, সংঘর্ষ এবং সন্ত্রাস। তৃণমূল এবং সিপিআইএমের মধ্যে লড়াইয়ে আহত হয়েছে বেশ কয়েকজন। আলোচনায় উঠে এল পশ্চিম মেদিনীপুর।

author-image
Anusmita Bhattacharya
New Update
123

ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: দাসপুরে তৃণমূল ও সিপিএমের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে। আহত হয়েছে উভয়পক্ষের বেশ কয়েকজন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। এলাকায় রয়েছে চাপা উত্তেজনা।

ভোট মিটলেও রাজনৈতিক অশান্তি এবং সংঘর্ষ কমার কোনও লক্ষণ নেই।এবার পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর ২ নম্বর ব্লকের গোপিগঞ্জ এলাকায় শনিবার রাত্রি নাগাদ তৃণমূল ও সিপিএমের মধ্যে তুমুল সংঘর্ষে দুই পক্ষের বেশ কয়েকজন ঘাটাল মহকুমা হাসপাতাল ও সোনাখালি গ্রামীন হাসপাতালে ভর্তি রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় দাসপুর থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। তৃণমূল কর্মী সমর্থকদের দাবি, গোপিগঞ্জ এলাকায় সিপিআইএম পরাজিত হয়েছে আর সেই রাগেই এই সংঘর্ষ। অপর দিকে সিপিআইএমের দাবি, তৃণমূলের কর্মী-সমর্থকরা প্রথম থেকেই সন্ত্রাস করে চলেছে ভোটের আগে। ভোটের পরে তারই ফলস্বরূপ আজকের এই গন্ডগোল। এলাকায় রয়েছে তুমুল উত্তেজনা। দলের কর্মী-সমর্থকদের বাড়িতে গিয়ে একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছে তৃণমূল-সিপিআইএম।