বড় গ্যাস বেলুন উড়িয়ে বিজেপির অভিনব প্রচারে বাধা তৃণমূলের!

ভোটের মধ্যে বড় গ্যাস বেলুন উড়িয়ে বিজেপির অভিনব প্রচারে বাধা দিল তৃণমূল। বাড়ির ছাদে ওড়ানো বেলুন নামাতে বাধ্য করল তৃণমূল, এমনই অভিযোগ করেছে বিজেপি।

author-image
Probha Rani Das
New Update
cssdover.jpg

নিজস্ব সংবাদদাতাঃ শুক্রবার দুর্গাপুরের বামুনাড়ায় একটি বাড়ির ছাদে বিশাল এক গ্যাস বেলুন উড়িয়েছিল বিজেপি। বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামাংকিত এই বেলুন দৃষ্টি আকর্ষন করেছিল পথ চলতি মানুষের। কিন্তু শনিবার আর বেলুনটি দেখতে পাওয়া যায়নি। বিজেপির অভিযোগ তৃণমূলের স্থানীয় নেতৃত্ব পুলিশকে দিয়ে হুমকি ও ভয় দেখিয়ে বাড়ির মালিককে বাধ্য করেছে এই বেলুন নামিয়ে নিতে।

dghfjjk24.jpg

প্রসঙ্গত, এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার সহ সভাপতি চন্দ্রশেখর ব্যানার্জীর অভিযোগ, বারংবার দুর্গাপুরে দিলীপ ঘোষের প্রচারে বাধা সৃষ্টি করছে তৃণমূল। কখনও দেওয়াল লিখন মুছে দেওয়া, কখনও ব্যানার ফেস্টুন খুলে দেওয়া, এবার বিশাল গ্যাস বেলুন নামাতে বাধ্য করল তৃণমূল।

dghfjjk25.jpg

অন্যদিকে এই ইস্যুতে কটাক্ষ করেছে তৃণমূল কংগ্রেস। জেলা সহ সভাপতি উত্তম মুখার্জী বলেন যে বেলুন উড়ে চাঁদে চলে গেছে, যাদের বেলুন তারা পাহারায় থাকুক। 

dghfjjk26.jpg

Add 1