লোকসভা নির্বাচনের আগে ইস্তফা, নির্বাচনের পর ফের পদ ফিরে পেলেন দেব!

লোকসভা নির্বাচনের আগে একসঙ্গে তিনটি পদ থেকে ইস্তফা দিয়েছিলেন, নির্বাচনের পর পদ ফিরে পেলেন দেব।

author-image
Probha Rani Das
New Update
dev deepak tmc.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ লোকসভা নির্বাচনের আগে একসঙ্গে পরপর তিনটি পদ থেকে ইস্তফা দিয়েছিলেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। গত ফেব্রুযারির ৩ তারিখে পশ্চিম মেদিনীপুর জেলা শাসকের কাছে চিঠি করে এই ইস্তফার কথা জানিয়েছিলেন দেব। যেই পদগুলো হল-

১) ঘাটালের বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান।

২)ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান।

৩)ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি।

জানা গিয়েছে, নির্বাচনের পর আবার ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ ফিরে পেয়েছেন ঘাটালের তৃতীয় বারের তৃণমূল সাংসদ দীপক অধিকারি তথা অভিনেতা দেব।

GHJKM,J

দেবের পদ ফিরে পাওয়ার পর পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সাস্থ কর্মাধ্যক্ষ সেক আবুকালাম বক্স বলেন "নির্বাচন কমিশনের বিধি মেনে কিছু জায়গা থেকে পদ ত্যাগ করতে হয়েছিল, ঘাটালের মত একটি জনবহুল এলাকায় স্বাস্থ্য কেন্দ্রে রোগী কল্যাণ দপ্তরের চেয়াম্যান হয়েছেন, জনস্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ জানাই"।

dev deepak tmc1.jpg

দেবের পদ পাবার প্রসঙ্গে ঘাটাল সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি আশীষ হুদাইত বলেন "নির্বাচনের আগে পদত্যাগ করে তিনি বার্তা দিতে চেয়েছিলেন জনগন আমার পদের জন্য যেন প্রভাবিত না হয় তাই তিনি পদত্যাগ করেছিলেন। পরবর্তী সময়ে দিদি তাঁর প্রতি আস্থা আছে তাই তিনি এই পদ ফেরত দিয়েছেন, কয়েক বছরে তাঁর কার্যকালে হাসপাতালকে যথেষ্ট পরিষেবার দিক থেকে সেরা করে দিয়েছেন তিনি।