'গাল টিপে আদর করেছি'! নতুন বিতর্কে TMC সাংসদ

সাংসদের গাড়ি আটকে দেয় টোল প্লাজার এক কর্মী। এই ঘটনার পরিপ্রেক্ষিতে রেগে গিয়ে সরাসরি কর্মীকে মারধর করার অভিযোগ ওঠে সাংসদের বিরুদ্ধে। কী দাবি করলেন তিনি?

author-image
Anusmita Bhattacharya
New Update
TMCC.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ধাক্কা নয়, তিনি নাকি গাল টিপে আদর করেছেন। মেমারির পালসিট টোলপ্লাজার এক কর্মীকে 'গলাধাক্কা' দেওয়ার ঘটনায় বিতর্কের মুখে পড়লেন পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল। তারপর এভাবেই আবার সাফাইও দিলেন তিনি। ওই কর্মীকে মারধর বা গলাধাক্কা দেননি বলেও দাবি করছেন সাংসদ।

বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে একটি সরকারি অনুষ্ঠানে যাচ্ছিলেন সাংসদ সুনীল। তখন কলকাতা থেকে ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে যাওয়ার সময় পালসিট টোলে উজ্জ্বল সিংহ নামে টোলের এক কর্মী সাংসদের গাড়ি আটকান বলে অভিযোগ। তারপরেই ওই কর্মীকে মারধরের অভিযোগ ওঠে সাংসদের বিরুদ্ধে। সাংসদ বলেন, 'আমি গাড়ি থেকে নেমে ছেলেটিকে গাল টিপে আদর করেছি। ওকে মারধর করতে যাব কেন? ওকে বলেছি, তোর এলাকার সাংসদকে চিনিস না তুই?' পরে আবার সুনীল দাবি করেন, ওই এলাকা দিয়ে তিনি ১০ বছর ধরে যাতায়াত করছেন। এমন ঘটনা আগে কখনও দেখেননি তিনি। পাল্টা ওই কর্মীর বিরুদ্ধে সুনীল অভিযোগ করেন যে ওই কর্মী অশিক্ষিত এবং মত্ত অবস্থায় ছিলেন। পরে অবশ্য টোলকর্মীকে ধাক্কা দেওয়ার কথা স্বীকার করেছেন ওই সাংসদ।