TMC vs BJP! তুলকালাম কাণ্ড! একসঙ্গে আহত ২০

পঞ্চায়েতে বোর্ড গঠনে যেদিকে চোখ যাচ্ছে সেদিকেই শুধু হিংসা আর অশান্তি। পঞ্চায়েত ভোটের মতোই এবার বোর্ড গঠনকে ঘিরে জায়গায় জায়গায় লাগাতার চলছে উত্তেজনা।

author-image
Anusmita Bhattacharya
New Update
tmc bjp.jpg

ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ। বিজেপির দাবি ঘটনায় আহত তাদের দলের ১৪ জন যামধ্যে দের হাসপাতালে চিকিৎসাধীন ৪ জন।পাল্টা তৃণমূলের দাবি ঘটনায় আহত তাদের দলের ৬ জন।

আজ পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের বান্দিপুর ১ গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন ছিল আর সেই বোর্ড গঠনকে কেন্দ্র করে পঞ্চায়েত কার্যালয় থেকে ঢিলছোঁড়া দুরত্বে ঝাঁকরা এলাকায় তৃণমূল-বিজেপি সংঘর্ষ ঘটে। বিজেপির অভিযোগ, আজ সকালে বোর্ড গঠনের জন্য তাদের বেশ কিছু নেতা-কর্মী ঝাঁকরা এলাকায় ঢুকলে তাদের উপর লাঠি নিয়ে অতর্কিতে তৃণমুলের লোকজন আক্রমণ করে। পুলিশের উপস্থিতিতেই এই আক্রমণ করা হয় বলে অভিযোগ। যদি এই বিষয়ে বিজেপিকেই দায়ী করে চন্দ্রকোনা-২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রসূন ঘোষ দাবি করেন যে তাঁরা তাঁদের জয়ী প্রার্থীদের নিয়ে ঝঁকরা দলীয় কার্যালয়ের সামনেই ছিলেন। বিজেপির দুষ্কৃতীরাই তাঁদের উপর চড়াও হয়ে মারধর করে। বিজেপি কয়েকটি আসনে জিতে গিয়ে এলাকার শান্ত পরিবেশ নষ্ট করার জন্য ইচ্ছে করেই অশান্তি সৃষ্টি করছে বলে অভিযোগ তৃণমূলের। জানা গেছে, উভয়পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনাটি বোর্ড গঠনের ঠিক আগে সকালের দিকে ঘটে। যদিও পরে পুলিশ দুই পক্ষকেই সরিয়ে দেয় এলাকা থেকে।