আইসির উদ্যোগে আলোকিত হল নতুন ঘর!

ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর থানার পুলিশের উদ্যোগে বিদ্যুৎ সংযোগ পেলেন প্রতিবন্ধী এক ব্যক্তি। হাঁসফাঁস করা গরমে নাজেহাল হতে হচ্ছিল তাঁকে। তাই তিনি গোপীবল্লভপুর থানার আইসি সুদীপ ব্যানার্জীর কাছে বাড়িতে বিদ্যুৎ সংযোগ করার জন্য আবেদন করেন।

author-image
Pallabi Sanyal
New Update
34

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর থানার পুলিশের উদ্যোগে বিদ্যুৎ সংযোগ পেলেন প্রতিবন্ধী এক  ব্যক্তি। গোপীবল্লভপুর থানার আইসি সুদীপ ব্যানার্জী এবং বিদ্যুৎ দপ্তরের গোপীবল্লভপুরের ইলেকট্রিক অফিসের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার অজয় কুমারের নির্দেশে রবিবার গোপীবল্লভপুর থানা এলাকার জগন্নাথপুর গ্রামের বাসিন্দা প্রতিবন্ধী ব্যক্তি কালীচরন পৈড়ার বাড়িতে বিদ্যুৎ সংযোগ করেন বিদ্যুৎ দপ্তরের কর্মীরা। পুরো কাজটি দেখভাল করেন স্থানীয় সিভিক ভলান্টিয়ার বিষ্ণুপদ ওঝা।

  জানা গিয়েছে, জগন্নাথপুর গ্রামের বাসিন্দা কালীচরন পৈড়া জন্ম থেকেই প্রতিবন্ধী। সদ্য আবাস যোজনায় ঘর পেয়েছেন। কিন্তু ঘরে নেই কোন বিদ্যুৎ সংযোগ। হাঁসফাঁস করা গরমে নাজেহাল হতে হচ্ছিল তাঁকে। তাই তিনি গোপীবল্লভপুর থানার আইসি সুদীপ ব্যানার্জীর কাছে বাড়িতে বিদ্যুৎ সংযোগ করার জন্য আবেদন করেন। পরে আইসি সাহেব উদ্যোগ নিয়ে প্রতিবন্ধী ব্যক্তির বাড়িতে বিদ্যুৎ সংযোগ করান। আইসি সুদীপ ব্যানার্জীর এই উদ্যোগে খুশি এলাকার মানুষজন।