কোলিয়ারী কার্যালয়ের দখল নিল শ্রমিক সংগঠন HMS

বিজেপি ও তৃণমূলের মধ্যে কার্যালয়ের দখল নিয়ে চলছে চাপান উতর।

author-image
Adrita
New Update
জ

নিজস্ব সংবাদদাতা, অন্ডাল: বিজেপি ও তৃণমূলের মধ্যে কার্যালয়ের দখল নিয়ে চলছে চাপান উতর। বিজেপির দাবী এই কার্যালয় তাদের দলের এক কর্মী দলকে দিয়েছে দলের কাজে করার জন্য, অন্যদিকে তৃণমূল সমর্থিত শ্রমিক সংগঠন এইচ এম এসের দাবী এই কার্যালয় তাদের সব থেকে পুরোনো কার্যালয়। শ্রমিক সংগঠনের বাঁকোলা এরিয়ার HMS এর সম্পাদক মিন্টু ব্যানার্জী জানান, যিনি আজ বিজেপি দলে যোগদান করেছেন এবং এই কার্যালয় তিনিই বিজেপিকে দিয়েছেন। তিনি এক সময় তাদের শ্রমিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। 

সংগঠন বিরোধী কাজের জন্য শ্রমিক সংগঠন HMS থেকে ভগবান সিং নামে এই কর্মীকে সংগঠন থেকে বের করা হয়। তারপরই তিনি বিজেপিতে গিয়ে এই কান্ড করেছেন। মিন্টু বাবু এও বলেন যে সবার নিজস্ব মতামত আছে। যে কেউ যে কোনো দল করতে পারেন, তাতে তাদের কোনো আপত্তি নেই। কিন্তু দলের কার্যালয় কেই অন্য দলের হাতে দিতে পারে না। তাই তারা তাদের নিজস্ব সংগঠনের কার্যালয় নিজেদের হাতে নিলেন। কার্যালয়ের দেওয়ালে বিজেপি লেখা দেওয়াল মুছে নতুন করে আবার শ্রমিক সংগঠন HMS  লিখে,সংগঠনের পতাকা উত্তোলন করে তালা খুলে আগের মতোই কার্যালয়ের কাজে শুরু করলেন তারা।

পাশাপাশি সদ্য বিজেপিতে যোগদান কারী ভগবান সিং দাবী করেন তিনি যখন HMS করতেন সেই সময় নিজ ব্যয়ে এই অফিস তৈরী করেছিলেন। সেটা তার নিজস্ব তাই তিনি বর্তমানে বিজেপিতে আসায় বিজেপি দলকে পার্টির কাজ করার জন্য দিয়েছেন এই কার্যালয় তিনি দান করেছেন। কিন্তু আজ HMS ও তৃণমূলের সহায়তায় তার অফিসটির পুনরায় দখল নিতে চান তিনি।