শুধুই বুক ফাটা কান্না, মিলল না কিশোরের দেহ

রাস পূর্ণিয়ায় বন্ধুদের সঙ্গে অজয় নদে স্নান করতে গিয়ে তলিয়ে যায় ১৪ বছরের এক কিশোর। ২৪ ঘণ্টা কেটে গেলেও ওই কিশোরকে উদ্ধার করা সম্ভব হয়নি। পাওয়া যায়নি কিশোরের দেহ।

author-image
Tamalika Chakraborty
New Update
boys dead body .jpg



নিজস্ব সংবাদদাতা: রাস পূর্ণিমার পূর্ণ তিথিতে অজয় নদে স্নান করতে গিয়ে তলিয়ে যায় এক কিশোর। সোমবার সকালে এই ঘটনা ঘটে  অজয় নদীর বীরভূমের ভীমগড় ঘাটে। ২৪ ঘণ্টার ওপর কেটে গেলেও এখনও কিশোরের দেহ উদ্ধার করা সম্ভব হয়নি। 

ঘটনা সূত্রে জানা যায়, পরিবার ও প্রতিবেশীদের সঙ্গে রাস পূর্ণিমায় স্নান করতে  যান উখরার সারদার পল্লীর বাসিন্দা ১৪ বছরের মৃদুল বর্ণওয়াল। প্রতিবেশী আরও তিন বন্ধুর সঙ্গে স্নান করতে নামে। মৃদুল  ও তার তিন বন্ধু জলের মধ্যে তলিয়ে যায়। ঘটনায় স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় তিন বন্ধুকে উদ্ধার করা গেলেও অজয় নদে তলিয়ে যায়  মৃদুল বর্ণওয়াল।

সোমবার থেকে মঙ্গলবার বেলা বারোটা পর্যন্ত নিখোঁজ কিশোরকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরিবার ও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পুলিশ প্রশাসন সঠিকভাবে কাজ করছে না। নিখোঁজ কিশোরের বাবা জানান, তার কোন দাবি-দাওয়া নেই। তিনিও শুধু ও তাঁর ছেলেকে খুঁজে পেতে চান, তা সে জীবন্ত অথবা তার পার্থিব শরীর। তিনি বলেন, পাণ্ডবেশ্বর থানা বলছেন এটা খয়রাশোল থানার অধীনে, খয়রাশোল থানা পাণ্ডবেশ্বর থানার উপর দায় চাপাচ্ছে। বিপাকে কিশোরের পরিবার। নিখোঁজ কিশোরের বাবা বিকাশ বার্নওয়াল জানান, পুলিশ প্রশাসন এবং ডুবুরি যেভাবে উদ্ধার কার্য চালাচ্ছে সেটা যথেষ্ট নয়। প্রয়োজনে বাইরে থেকে ডুবুরি আনার দাবি করেন তিনি। নিখোঁজ কিশোর উদ্ধারের ঘটনায় পুলিশের ভূমিকায় খুশি নন পরিবার এবং স্থানীয় বাসিন্দারা। মঙ্গলবার সকাল থেকেই বীরভূম ও পশ্চিম বর্ধমান সীমান্তবর্তী অজয় নদীর ভীমগড় ঘাটের কাছে রাস্তা অবরোধ করেন। যে কোনওক্রমে তাঁরা তাঁদের ছেলেকে খুঁজে পেতে চান। ঘটনাস্থলে রয়েছে বীরভূমের খয়রাশোল থানার পুলিশ ও পাণ্ডবেশ্বর থানার পুলিশ।