জাঁকজমকভাবে সম্পন্ন হল ৫০ বছর পূর্তি শারদোৎসবের খুঁটিপুজো

হয়ে গেল খুঁটি পুজো।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
d

নিজস্ব সংবাদদাতাঃ চলতি বছর দুর্গাপুজো উপলক্ষে লাবণী হাউজিং এস্টেট গর্বের সাথে তাদের ৫০তম স্বর্ণালি বছর বেশ জাঁকজমকের সাথে উদযাপন করছে। এই বছরের খুঁটি পুজোটি লাবণী হাউজিং এস্টেটের কেন্দ্রীয় স্থানে আজ ২৮শে জুলাই রবিবার সকাল ১১টায় সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের দমকল ও জরুরি পরিষেবা দপ্তরের মাননীয় প্রতিমন্ত্রী (স্বাধীন দায়িত্বপ্রাপ্ত) শ্রী সুজিত বসু, এমআইসি-র মাননীয় সদস্য তথা বিধাননগর পৌর কর্পোরেশনের কাউন্সিলর শ্রীমতী তুলসী সিনহা রায় এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। ।

অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্ট ব্যক্তিবর্গদের স্বাগত জানান লাবণী আবসিক সমিতি (LAS) এর সভাপতি শ্রী সৈকত কুমার দত্ত, দুর্গা পূজা কমিটির সভাপতি শ্রী অরুণ কুমার দাশগুপ্ত, LAS এর সেক্রেটারি শ্রী সুমিত সরকার এবং LAS এর কোষাধ্যক্ষ শ্রী অভয় জয়সওয়াল এবং অন্যান্য পুজো কমিটির সদস্যরা।

আজ এই দিনের উদযাপনটি বিশেষভাবে সক্ষম শিশুদের সাথে ভাগ করে নেওয়া হয়েছিল। তাদের আনন্দময় উপস্থিতি এবং সাহচর্য ছিল লাবণী এস্টেটের বাসিন্দাদের জন্য একটি বিশেষ মাত্রা যোগ করেছে।

আজ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাবণী হাউজিং এস্টেটের ৭০০টি ফ্ল্যাটের ২৫০০ জনেরও বেশি বাসিন্দা। আজ মূল পুজো প্যান্ডেলের নির্দিষ্ট স্থানে সুসজ্জিত বাঁশের খুঁটি স্থাপনের মাধ্যমে খুঁটি পুজোর আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অনুষ্ঠানে পুরুষ ও মহিলা ঢাকিদের সাথে উপজাতীয় নৃত্যশিল্পীদের একটি পরিবেশনা পরিবেশিত হয়। যাতে বাংলার সমৃদ্ধ ও গ্রামীণ সাংস্কৃতিক ঐতিহ্যকে প্রতিফলিত করা হয়। 

আজ এই খুশীর দিনে ভ্রাতৃত্ববোধ ও পারস্পরিক সৌহার্দ্য বজায় রেখে সাম্প্রদায়িক মধ্যাহ্নভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। শ্রী প্রণব রায় এই আনন্দানুষ্ঠানের জন্য নিখুঁতভাবে পরিচালকের ভূমিকা পালন করেছিলেন। 

Adddd