২০১৯ এর নির্বাচন ভাবাচ্ছে জুন মালিয়াকে? তৈরি হচ্ছে মহিলা ব্রিগেড

যে কোনও দিন ঘোষণা হতে পারে লোকসভা নির্বাচনের দিনক্ষণ। তার আগে প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে তৃণমূল। মেদিনীপুর লোকসভা কেন্দ্রে প্রার্থী মেদিনীপুর বিধানসভার বিধায়িকা জুন মালিয়া।

author-image
Tamalika Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
june malia 2.jpg

নিজস্ব সংবাদদাতা : যে কোনও দিন ঘোষণা হতে পারে লোকসভা নির্বাচনের দিনক্ষণ। তার আগে প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে তৃণমূল। মেদিনীপুর লোকসভা কেন্দ্রে প্রার্থী মেদিনীপুর বিধানসভার বিধায়িকা জুন মালিয়া। ২০১৯ লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী মানস ভুঁইয়াকে হারিয়ে জয়ী হয়েছিলেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। ফলে এই কেন্দ্রটি তৃণমূলের কাছে খুবই কঠিন লড়াই বলেই মনে করছে রাজনৈতিক মহল। লোকসভা নির্বাচনে প্রার্থী হিসেবে নাম ঘোষণার পরদিন অর্থাৎ সোমবার মেদিনীপুরে এলেন জুন মালিয়া। পৌর এলাকার কর্মীদের সঙ্গে বৈঠক করেন। তৈরি থাকতে বলেন মহিলা ব্রিগেডকে। আগামীকাল থেকেই প্রচারে নামার বার্তাও দিয়েছেন তিনি। তবে ২০১৯ এর পরাজয় ভাবিয়ে তুলছে জুন মালিয়াকে! কর্মীদের তিনি বলেন, "২০১৯ এ যা হয়েছে ২০২৪ এ আমরা পাল্টে দেবো। এই বার্তাটাই আমরা পৌঁছে দেব। ২০১৯ এ যা হয়েছে তার রিপিট টেলিকাস্ট হবে না।" যদিও বিজেপি সাংসদ দিলীপ ঘোষের দাবি, "যেদিনেই ভোট হোক, এই কেন্দ্রে বিজেপিই জিতবে।"

 june malia.jpg

সোমবার বিকেলে মেদিনীপুর শহরে পৌঁছে একপ্রকার নির্বাচনী প্রচার সেরে ফেললেন জুন মালিয়া। পুষ্পস্তবক দিয়ে তাঁকে শুভেচ্ছাও জানান পৌরসভার পৌরপ্রধান সৌমেন খান সহ অন্যান্য নেতাকর্মীরা। পরে কর্মী-সমর্থকদের নিয়ে শহরে বাইক নিয়ে বেরিয়ে পড়েন। স্লোগান ওঠে জুন মালিয়াকে ভোট দেওয়ার। বিভিন্ন মন্দির-মসজিদে গিয়ে প্রার্থনাও করেন। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, "দল আমার প্রতি ভরসা করেছে লড়াই করার জন্য। সেই লড়াইয়ে জয় আসবেই।" অপরদিকে বিজেপি প্রার্থী যদি দিলীপ ঘোষ হন তাহলে কতটা লড়াই হবে? জুন মালিয়া বলেন, "দিলীপদা একজন ভালো মানুষ, সিনিয়র পলিটিশিয়ান। দিলীপদা যদি প্রার্থী হোন লড়াই তো হবেই। মেদিনীপুরের মানুষ যেভাবে আমাকে আপন করে নিয়েছে, বাকি ছ'টি বিধানসভার মানুষও আমাকে আপন করে নেবেন। আমার কাছে বড় অস্ত্র উন্নয়ন।"

 tamacha4.jpeg

tamacha3.jpeg

tamacha1.jpg

tamacha.jpeg