বিজেপি নেত্রীর বাড়িতে ঢুকে তান্ডব-মারধোর, অভিযোগের তীর তৃণমূলের দিকে

পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।

author-image
Adrita
New Update
de

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর: দুর্গাপুরে আক্রান্ত হলেন বিজেপি নেত্রী। সূত্র মারফত জানা গিয়েছে যে, বাড়িতে ঢুকে তান্ডব চালায় দুষ্কৃতীরা। আক্রান্ত বিজেপি নেত্রীকে ভর্তি করা হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে। অভিযোগ শাসক দলের স্থানীয় কর্মীদের একাংশের বিরুদ্ধে। অভিযোগ ভিত্তিহীন বলে পাল্টা দাবি করেছে তৃণমূল নেতৃত্ব।

ঘটনার সূত্রপাত গতকাল দুর্গাপুর নগর নিগমের ২৭ নম্বর ওয়ার্ডের নিউ স্টেট্ ডায়েরি টাউনশিপে। দুর্গাপুর পূর্ব বিধানসভার ১৭৮ নম্বর বুথের সভাপতি ঝুমা চক্রবর্তীর বাড়িতে ঢুকে তান্ডব চালায় দুষ্কৃতীরা। ভাঙচুর করা হয় ঘরের জিনিসপত্রে। এমনকি তাকে মারধর করা হয় বলেও অভিযোগ জানিয়েছেন বিজেপি নেত্রীকে।

তিনি আরও জানান যে, ক্রমাগত তৃণমূলে যোগদান করার জন্য চাপ আসছিলো। তবে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করাতেই এই হামলা।বিধাননগর ফাঁড়িতে বিজেপি মহিলা নেত্রীকে অপহরণের চেষ্টার সাথে সাথে মারধরের অভিযোগ দায়ের হয়েছে। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে পাল্টা দাবি করেছে তৃণমূল নেতৃত্ব।

গোটা ঘটনার জেরে টানটান উত্তেজনা ছড়িয়েছে দুর্গাপুরে। অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবিতে দুর্গাপুরের বিধান নগর ফাঁড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপি মহিলা মোর্চা নেতৃত্ব। পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।