হাসপাতালে শুভেন্দু অধিকারী!

আহত বিজেপি নেত্রীকে দেখতে মেদিনীপুর হাসপাতালে শুভেন্দু।

author-image
Anusmita Bhattacharya
New Update
WhatsApp Image 2024-06-19 at 6.13.36 PM.jpeg

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: আহত মহিলা বিজেপি কর্মীকে ইতিমধ্যেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই হামলার তীব্র নিন্দা জানিয়ে টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন।  বুধবার পশ্চিমবঙ্গের বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভিকটিম বিজেপি কর্মী মৌমিতা সিংকে দেখতে এসেছেন। 

মঙ্গলবার দুপুর আড়াইটে নাগাদ কেশিয়াড়ির পঞ্চায়েত সমিতির কনফারেন্স হলে একই সর্বদলীয় বৈঠক ডেকেছেন কেশিয়াড়ির BDO।  সূত্র জানায়, এদিনের বৈঠকটি ছিল মূলত একটি আর্থিক তহবিল বৈঠক। এবং পঞ্চায়েত সমিতির সদস্য এবং কেশিয়ারি বিজেপি দক্ষিণ মন্ডলের সভাপতি মৌমিতা সিং এই সভায় উপস্থিত ছিলেন।  তিনি হাজির হওয়ার সাথে সাথেই বিরোধী দলের নেতার জেলা পরিষদ সদস্য কল্পনা শীট সহ পঞ্চায়েত সমিতির আধিকারিকদের দ্বারা লাঞ্ছিত হয়। 

WhatsApp Image 2024-06-19 at 6.13.36 PM (1).jpeg

বিজেপি সভাপতি তাকে মারধর এবং তার কাপড় টেনে আনার অভিযোগ করেন। বিজেপির সভাপতির অভিযোগ, বিডিও অফিস চত্বরে ঘুরতে ঘুরতে তাকে দুবার মারধর করা হয়েছে। ঘটনার দুই ঘণ্টা পরও বিজেপি নেতার অভিযোগ, বিডিও তাঁর চিকিৎসার কোনও ব্যবস্থা না করে তাঁকে বসিয়ে রেখেছেন।

Add 1