হাইকোর্টে স্বস্তি ঘাটালের প্রিয় সাংসদ দেবের! এবার নামল রাস্তায়

নিয়োগ দুর্নীতি মামলায় ঘাটালের সাংসদ দেবকে ক্লিন চিট দেয় সিবিআই। আর এবার দেবের সমর্থনে পথে নামল তার দলের নেতা-কর্মীরা।

author-image
Anusmita Bhattacharya
New Update
COVERdevbjp

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল শহরে রীতিমতো ব্যানার ছাপিয়ে প্রতিবাদ মিছিল করে ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেস। মিছিলে পা মেলান ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ মাজিসহ ব্লক ও শহরের নেতৃত্বরা। পাশাপাশি মিছিলে দলীয় কর্মী-সমর্থকদের ভিড়ও ছিল নজরকাড়া।

ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেসের দাবি, ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের টানা তৃতীয় বারের সাংসদ অভিনেতা দীপক অধিকারীর বিরুদ্ধে নানাভাবে মিথ্যাচার ও ষড়যন্ত্র করে চলেছে বিজেপি। লোকসভা ভোটের ঠিক আগে তৃণমূল প্রার্থী দেবকে নিয়ে বিজেপি নানা কুৎসা করেছিল।কিন্তু সম্প্রতি কলকাতা হাইকোর্টে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই দেবের বিরুদ্ধে ওঠা নিয়োগ দুর্নীতি মামলা সংক্রান্ত বিষয়ে ক্লিন চিট দিয়েছে কোনও প্রমাণ না থাকায়। আর এতেই এবার বিজেপির বিরুদ্ধে পথে নামল শাসকদলের নেতা-কর্মীরা। অভিনেতা সাংসদ দেবকে নিয়ে বিজেপি যে মিথ্যা অভিযোগ তুলেছিল তার বিরুদ্ধে এবার হাইকোর্টে সিবিআইয়ের দেবকে ক্লিন চিট দেওয়াকে হাতিয়ার করছে ঘাটালের শাসকদলের নেতারা। ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে যে ব্যানার ছাপিয়ে শহর জুড়ে প্রতিবাদ মিছিল করা হয় তাতে উল্লেখ রয়েছে,'ঘাটালের প্রিয় সাংসদ দেবকে সিবিআইয়ের ক্লিন চিট, বিজেপির মিথ্যাচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল'।

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতিতে জড়িত রয়েছে দেব, গত লোকসভা ভোটের প্রচারের সময় এহেন অভিযোগ তুলেছিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় একটি অডিও ক্লিপ পোস্ট করেন। সম্প্রতি সেই মামলায় হাইকোর্টে ক্লিন চিট পেলেন দেব।অভিনেতা-সাংসদ ও তার আপ্তসহায়কের বিরুদ্ধে ওঠা অভিযোগের স্বপক্ষে যথেষ্ট প্রমাণ নেই বলে হাইকোর্টে জানিয়ে দেয় সিবিআই।কথপোকথনের যে অডিও ক্লিপিংসের ভিডিও সিবিআইয়ের কাছে জমা পড়েছিল এবং এই সংক্রান্ত বিষয়ে হাইকোর্টে একটি মামলা দায়েরও হয়েছিল। সেই মামলার পরিপ্রেক্ষিতে সম্প্রতি সিবিআই হাইকোর্টে একটি রিপোর্ট জমা দেয় যেখানে ঘাটালের তৃণমূল সাংসদের বিরুদ্ধে ওঠা অভিযোগের স্বপক্ষে যথেষ্ট প্রমাণ নেই বলে জানায় সিবিআই। 

Adddd