কুস্তিগীরদের ওপর পুলিশি আক্রমণ! পথে এসইউসিআইসি

দিল্লিতে আন্দোলনরত কুস্তিগীরদের ওপর পুলিশের নির্মম অত্যাচার, সংসদের সামনে মহা পঞ্চায়েত বানচাল করার জন্য আন্দোলনের নেতৃত্বকারীদের গ্রেফতার করার প্রতিবাদে আজ এসইউসিআইসি-র কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করলেন দুর্গাপুরে বেনাচিতিতে।

author-image
Pallabi Sanyal
New Update
১

হরি ঘোষ, দুর্গাপুর : দিল্লিতে আন্দোলনরত কুস্তিগীরদের ওপর পুলিশের নির্মম অত্যাচার, সংসদের সামনে মহা পঞ্চায়েত বানচাল করার জন্য আন্দোলনের নেতৃত্বকারীদের গ্রেফতার করার প্রতিবাদে আজ এসইউসিআইসি-র কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করলেন দুর্গাপুরে বেনাচিতিতে এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে রাস্তায়  প্রতিবাদে সামিল হযন তারা।

বিক্ষোভের সামিল হয়ে এসইউসিআইসির পশ্চিম বর্ধমান জেলা কমিটির সদস্য সুচেতা কুন্ডু বলেন, "গত এক মাস ধরে আন্দোলনরত কুস্তিগীরদের পাশে যে সমস্ত গনফ্রন্টের নেতৃত্ব উপস্থিত ছিলেন আজ ভোরবেলা তাদের গ্রেফতার করে দিল্লি পুলিশ। আমাদের দলের নেতা-নেত্রীদের গ্রেফতার করা হয়। এরপর আজ যন্তর মন্তরে মহিলা কুস্তিগিরদের ওপর পুলিশি আক্রমণ নেমে আসে এবং যথেচ্ছ ভাবে গ্রেফতার করে। ইতিমধ্যেই দেড় শতাধিক আন্দোলনকারীকে গ্রেফতার করা হয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা করছি, অবিলম্বে আন্দোলনকারীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে ।''