SUCI এর ধর্মঘট, বন্ধ বেসরকারী বাস, সমস্যায় নিত্যযাত্রীরা

সমস্যায় নিত্যযাত্রীরা।

author-image
Adrita
New Update
e

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রামঃ ঝাড়গ্রামে এসইউসিআই কমিউনিস্ট দলের ডাকা বাংলা বনধের মিশ্র প্রভাব হয়েছে। আরজি কর কান্ড এবং গত বুধবার রাতে আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে দুষ্কৃতি হামলার প্রতিবাদে আজ শুক্রবার  এসইউসিআই কমিউনিস্ট দলের পক্ষ থেকে বারো ঘন্টা বাংলা বনধের ডাক দেওয়া হয়েছিল।

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, শুক্রবার বনধের ফলে ঝাড়গ্রাম জেলা জুড়ে বেসরকারি বাস পরিষেবা বন্ধ রয়েছে। বাস মালিকরা রাস্তায় বাস নামায় নি। যার ফলে চরম সমস্যায় পড়েছে সাধারন মানুষ, নিত্য যাত্রীরা। তবে সরকারি বাস চলাচল স্বাভাবিক আছে।

শুক্রবার বনধ সফল করতে সকাল থেকেই বনধ সমর্থকরা রাস্তায় নেমে পথসভা শুরু করেন। বেসরকারি বাস পরিষেবা বন্ধ থাকলেও দোকানপাট, হাট বাজার, স্কুল, ক্ষলেজ, আদালত, সরকারি, বেসরকারি  প্রতিষ্ঠান গুলির বেশীরভাগই খোলা রয়েছে।

ঝাড়গ্রাম বাজারে বাংলা বনধের প্রভাব সেভাবে পড়েনি বললেই চলে। তবে বেসরকারি বাস বন্ধ থাকায় বাজার অনেকটাই ফাঁকা এবং লোকজনের উপস্থিতিও অনেক কম। এসইউসিআই কমিউনিস্ট দলের বাংলা বনধকে কেন্দ্র করে যাতে কোন অপ্রীতিকর  ঘটনা না ঘটে তার জন্য ঝাড়গ্রাম শহরের পাশাপাশি ঝাড়গ্রাম জেলার বিভিন্ন এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Adddd