ভোটের মুখে সৌমেন মহাপাত্রকে বাড়তি দায়িত্ব

তমলুকে সৌমেন মহাপাত্র পেলেন বিশেষ গুরুত্ব। তবে কাঁথি লোকসভা কেন্দ্রে মন্ত্রী অখিল গিরিকে সেই মাপে গুরুত্ব দেওয়া হয়নি।

author-image
Anusmita Bhattacharya
New Update
Soumen-Mahapatra

নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গেছে। পূর্ব মেদিনীপুর জেলার দুটি আসন- তমলুক ও কাঁথি লোকসভা কেন্দ্রের জন্য তৃণমূল কংগ্রেসের দুটি সাংগঠনিক নির্বাচনী কমিটি গঠন হয়েছে যেখানে তমলুকে সৌমেন মহাপাত্রকে গুরুত্ব দেওয়া হলেও কাঁথিতে মন্ত্রী অখিল গিরিকে সেই মাপে গুরুত্ব দেওয়া হয়নি। কাঁথিতে তৃণমূল নির্বাচনী কমিটির চেয়ারম্যান পদ দেওয়া হয়েছে পীযুষ পন্ডাকে। অন্য আরও ১৩ জনের সঙ্গে ওই নির্বাচনী কমিটির সদস্য করা হয়েছে অখিল গিরিকেও।

TMC | Allegation against Akhil Giri for recommending jobs to the TMC  leaders and workers - Anandabazar

জেলায় বৈঠক করে তৃণমূল কংগ্রেসের তমলুক সংগঠনিক জেলার নতুন লোকসভা নির্বাচনী কমিটি ঘোষিত হয়েছে। রাজ্য নেতৃত্বের তরফে তমলুক লোকসভা কেন্দ্রে তৃণমূলের নির্বাচনী কোর কমিটির ‘অবজার্ভার’ হিসেবে রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় ও চেয়ারম্যান পদে সৌমেন মহাপাত্রের নাম ঘোষণা করা হয়েছে। তৃণমূলের তমলুক সাংগঠনিক জেলা সভাপতি অসিত বন্দ্যোপাধ্যায়কে কোর কমিটির সভাপতি ও দলের জেলা চেয়ারপার্সন চিত্তরঞ্জন মাইতিকে সহ-আহ্বায়ক করা হয়েছে।

अब पश्चिम बंगाल के पर्यावरण मंत्री सौमेन महापात्र कोरोना वायरस से संक्रमित

অপরদিকে, কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের নির্বাচনী কোর কমিটির ১৪ জনের নাম প্রকাশ করলেন জেলা সভাপতি পীযূষ কান্তি পন্ডা। সেখানে পীযুষ পন্ডাকেই কাঁথির নির্বাচনী কমিটির চেয়ারম্যান পদে বসিয়েছে দল।

Add 1

স

স্ব