আগামীকাল খড়গপুর ডিভিশনে 'শ্রমদান' !

স্টেশনগুলিতে পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখতে বিশেষ কর্মসূচির উদ্যোগ নেওয়া হয়েছে। আগামীকাল খড়গপুর ডিভিশনে পালিত হবে শ্রমদান কর্মসূচি।

author-image
Pallabi Sanyal
New Update
্েো্

ফাইল ছবি



নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর : 'স্বচ্ছতা হি সেবা'র অংশ হিসেবে ১ অক্টোবর শ্রমদান পালন করবে খড়গপুর ডিভিশন। আগামীকাল সকাল ১০ টায় সমস্ত স্টেশনে "এক তারিখ, এক ঘণ্টা" প্রচারাভিযানের আয়োজন করার প্রস্তাব করা হয়েছে এবং ' স্বচ্ছতা হি সেবা' অভিযানের সাথে রেলের কর্মীদের পাশাপাশি নাগরিকদের তাদের আশেপাশের পরিচ্ছন্নতা বাড়াতে এক ঘন্টা স্বেচ্ছায় শ্রম (শ্রমদান) উৎসর্গ করার আহ্বান জানানো হয়েছে।

বিভিন্ন রেলওয়ে প্রতিষ্ঠানে পরিষ্কার-পরিচ্ছন্নতার লক্ষ্যে খড়গপুর ডিভিশন এবং সমস্ত রেল ইউনিট ১৬ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত পর্যন্ত স্বচ্ছতা হি সেবা/স্বচ্ছতা পাখওয়াদা পালন করবে৷ এই বিভাগ দ্বারা স্বচ্ছতা হি সেবা – নাগরিক পোর্টালে প্রায় ৪০০টি ইভেন্ট তৈরি করা হয়েছে। ১ অক্টোবর সকাল ১০টা থেকে অনুষ্ঠান চলাকালীন, পরিষ্কার এবং স্বাস্থ্যকর স্টেশন এবং কর্মক্ষেত্রগুলি নিশ্চিত করতে সাধারণ জনগণের সক্রিয় অংশগ্রহণের সাথে রেলের কর্মচারীদের দ্বারা বিভিন্ন রেলওয়ে ইউনিট এবং স্টেশনগুলিতে শ্রমদানের আয়োজন করা হবে।স্বচ্ছতা হি সেবা প্রচারাভিযান পালনের জন্য শ্রমদান অভিযানে অংশগ্রহণ ও পর্যবেক্ষণ করার জন্য এই বিভাগের বিভিন্ন স্থানে বিভিন্ন কর্মকর্তা মনোনীত করা হয়েছে। জেনারেল ম্যানেজাররাও আগামীকাল শালিমার স্টেশনে স্বচ্ছতা অভিযানে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

hire