সুখবর, মোহবনী উন্নয়ন কর্তৃপক্ষের একাধিক কর্মসূচির সিদ্ধান্ত

বুধবার পশ্চিম মেদিনীপুর জেলার জেলাশাসকের কার্যালয়ে মোহবনী উন্নয়ন কর্তৃপক্ষ বেশ কয়েকটি সিদ্ধান্ত নিয়েছে। আগামী দিনে এই পরিকল্পনাগুলো বাস্তবায়িত করা হবে বলে জানা গিয়েছে।

author-image
Tamalika Chakraborty
New Update
dm office edited.jpg

নিজস্ব সংবাদদাতা:  বুধবার পশ্চিম মেদিনীপুর জেলার জেলাশাসকের কার্যালয়ে জেলাশাসকের সঙ্গে  মোহবনী উন্নয়ন কর্তৃপক্ষের একটি রিভিউ মিটিংয়ের আয়োজন করা হয়। যেখানে  মোহবনী উন্নয়ন কর্তৃপক্ষ বেশ কয়েকটি সিদ্ধান্ত নিয়েছেন। আগামীদিন এই পরিকল্পনাগুলো বাস্তবায়িত করা হবে বলে জানানো হয়েছে। 

জানা গিয়েছে, এই পরিকল্পনাগুলোর আড়াই কোটির প্রস্তাব রাজ্য সরকারের কাছ থেকে ইতিমধ্যে  অনুমোদন পেয়েছে পশ্চিম মেদিনীপুর জেলা প্রশাসন। দ্রুত  টেন্ডার খোলার তারিখ প্রকাশ করা হবে বলে জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে।  তারপরেই শীঘ্রই কাজ শুরু হবে। প্রধান কাজগুলি হল রাস্তা,অতিরিক্ত ক্লাস রুম,বাউন্ডারি ওয়াল৷  ২০ জানুয়ারির   মধ্যে সেগুলি   সৌন্দর্যায়ন,হাই মাস লাইট,রাস্তা,অতিরিক্ত শ্রেণী কক্ষ এবং অঙ্গনওয়াড়ী কেন্দ্র প্রস্তুত করার পরিকল্পনা নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

 ডি এফ ও মেদিনীপুর এন ও সি এস পাওয়ার ক্ষেত্রে সম্পূর্ণ সহযোগিতা নিশ্চিত করা হয়েছে।

 পর্যটন বিষয়ক বিভাগ থেকে বিভিন্ন কাজের প্রস্তাব দেওয়ার জন্য সহযোগিতা করা হবে বলেও এদিন আলোচনা হয়।এই  প্রথমবারের জন্য উন্নয়ন মূল্য নির্ধারণ করা হয়েছিল। সব প্রকল্পের মাসিক পর্যালোচনা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে এদিন।