‘শেখ শাহজাহানের বিরুদ্ধে নেই কারও কোনো অভিযোগ’, সন্দেশখালি ঘুরে বার্তা তৃণমূল বিধায়কের

সন্দেশখালির হিংসা কাণ্ড নিয়ে দেশ জুড়ে জল্পনা চলছে। সন্দেশখালি ঘুরে আসার পর বড় মন্তব্য করেছেন তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো।

author-image
Probha Rani Das
New Update
sheikh shahjj.jpg

নিজস্ব সংবাদদাতাঃ সন্দেশখালির সহিংসতা নিয়ে দেশ জুড়ে চলছে জল্পনা। আজ সন্দেশখালির বিভিন্ন এলাকায় তৃণমূল নেতারা গিয়েছেনসন্দেশখালির নিপীড়িত মানুষের ক্ষোভের কথা শুনছেন তাঁরা। শুক্রবার সন্দেশখালিতে দাঁড়িয়ে তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো জানিয়েছেন যে, শেখ শাহজাহানকে নিয়ে কেউ কোনও অভিযোগের করেনি। কয়েক জনের বিরুদ্ধে কিছু অভিযোগ রয়েছে। কিন্তু সেটা তাঁদের ব্যক্তিগত ব্যাপার। তার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। ধৃত উত্তম সর্দার এবং শিবপ্রসাদ (শিবু) হাজরা বেশ কিছু জমি নিয়েছেন। সেই টাকা তৃণমূলের কর্মীরা চাঁদা তুলে মেটাচ্ছেন।

সন্দেশখালির বিধায়ক আরও বলেছেন, “আমি তিন দিন ধরে সন্দেশখালির বিভিন্ন এলাকায় ঘুরেছি। কোথাও 'ড্যামেজ' নেই। সবাই বলেছে, 'আমরা তৃণমূলের লোক। আমরা তৃণমূল করি।' কারও ব্যক্তির বিরুদ্ধে ক্ষোভ রয়েছে।

শাহজাহানের ভাই সিরাজুলের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে তিনি বলেছেন, “ও এখন অঞ্চল সভাপতি নেই। সিরাজের কোনও পদ নেই তৃণমূলে।

শেখ শাহজাহানের বিষয় নিয়ে তিনি বলেছেন, শেখ শাহজাহানের বিরুদ্ধে ক্ষোভের কথা কেউ বলেননি। শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন, এটাও কেউ বলেননি। কেউ কেউ অন্যের মুখে শুনে কিছু কথা বলেছেন। কিন্তু দুর্নীতির কোনও কথা আসেনি।” 

Add 1

Ad3

Ad 2

Addd 3