ট্রেন থেকে পড়ে গেল ৮ বছরের মেয়ে, হুঁশ নেই বাবা-মায়ের

ললিতপুরে চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়া ৮ বছরের মেয়েকে উদ্ধার করতে গ্রামীণ পুলিশ ও রেলওয়ে পুলিশের যৌথ অভিযান সফল হয়। আহত অবস্থায় মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

author-image
Debapriya Sarkar
New Update
Accident

নিজস্ব প্রতিবেদন :  উত্তরপ্রদেশের ললিতপুরে একটি হৃদয়বিদারক ঘটনা ঘটেছে, যেখানে ৮ বছর বয়সী একটি মেয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে যায়। মেয়েটির পরিবার মধ্যপ্রদেশ থেকে ট্রেনে করে বৃন্দাবন যাচ্ছিল। রাতের সময়, যাত্রীদের মধ্যে একজন জরুরি কাঁচ খুলে দেয়, যার ফলে মেয়েটি বাইরে পড়ে যায়। বাবা যখন ঘুম থেকে জাগেন, তখন ট্রেন প্রায় ১০ থেকে ১২ কিলোমিটার দূরে চলে গেছে।

publive-image

ঘটনার পর ট্রেন থামানোর নির্দেশ দেওয়া হয়, এবং ১৬ কিলোমিটার এলাকায় উদ্ধার অভিযান শুরু হয়। পুলিশ কর্মকর্তা সাচিন কৌশিক সোশ্যাল মিডিয়ায় জানান যে, গ্রামীণ পুলিশ (GRP) এবং রেলওয়ে পুলিশ (RPF) একসাথে কাজ শুরু করে। বিভিন্ন টিমের মধ্যে দায়িত্ব ভাগ করে মেয়েটিকে খুঁজে বের করার কাজ শুরু হয়। অবশেষে, দীর্ঘ খোঁজের পর মেয়েটি রেলপথের পাশে আহত অবস্থায় পাওয়া যায়।

publive-image

রেলওয়ে কর্তৃপক্ষের সহযোগিতায় একটি মালগাড়ি থামিয়ে মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে, মেয়েটির পায়ে কিছু আঘাত হয়েছে, তবে তার অবস্থা স্থিতিশীল। পুলিশের এই সাহসিকতা ও মানবিকতার জন্য সারা দেশ থেকে প্রশংসা করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই পুলিশের অক্লান্ত পরিশ্রমের প্রশংসা করেছেন, যার ফলে একটি জীবনের উদ্ধার সম্ভব হয়েছে।