১ কোটি ১ লক্ষ টাকা ছিনতাই ! রাঁচি থেকে গ্রেপ্তার আরও ১

তদন্ত চালাচ্ছে পুলিশ।

author-image
Adrita
New Update
দ

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর: দুর্গাপুরের ১৯নং জাতীয় সড়ক থেকে এক রেলের ঠিকাদারের ১ কোটি ১ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় রাঁচি থেকে গ্রেপ্তার করা হয়েছে আরও ১ জনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, ধৃত যুবকের নাম অঙ্কিত কুমার। রাঁচির সুখদেবনগর থানা এলাকার এক ইটভাটার মালিক। আরও জানা গিয়েছে যে ধৃত যুবক রাঁচির সুখদেবনগর থানা এলাকারই বাসিন্দা। আরও জানা গিয়েছে যে, পুলিশের এসআই, সিআইডি বম্বস্কোয়াডের এএসআই, বরখাস্ত হওয়া এইট ব্যাটালিয়নের কর্মীসহ সব মিলিয়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ এই ৮ জনকেপুলিশি হেফাজত চেয়ে দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়েছে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, বুধবার রাতে তমলুকের পাঁশকুড়া থেকে গ্রেপ্তার হওয়া মধুসূদন বাগ এই চক্রের মূল পান্ডা ছিল। ছিনতাইয়ের পর মধুসূদন বাগের অ্যাকাউন্টে ৫০লক্ষ টাকা পাঠানো হয়েছিল। সূত্র মারফত আরও জানা গিয়েছে যে, বিভিন্ন প্রান্তে বিভিন্ন কোম্পানির নামে মধুসূদন বাগের সাতটি ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে।

ঝাড়খণ্ডের রাঁচি থেকে গ্রেপ্তার হওয়া অঙ্কিত কুমারের ইটভাটা থেকেই ছিনতাইয়ের সময় ব্যবহৃত হওয়া গাড়িটি বাজেয়াপ্ত হয়েছিল। ছিনতাইয়ের টাকা ভাগ পেয়েছিল অঙ্কিত বলেও তদন্তে উঠে এসেছিল। তাদের সকলকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। এই ঘটনার পিছনে আরও কেউ জড়িত আছে কিনা তা নিয়ে তদন্ত চালানো হবে।