টিউশনি পড়তে বেরিয়ে নিখোঁজ ছাত্র! উদ্বিগ্ন পরিবার

টিউশনি পড়তে বেরিয়ে নিখোঁজ অন্ডালের চকরামবাটি এলাকার ২১ বছর বয়সী যুবক রবিকান্ত সাউ।এই বিষয়ে রানীগঞ্জের পাঞ্জাবি মোড় ফাঁড়িতে নিখোঁজ সংক্রান্ত অভিযোগ দায়ের করা হয়। পাশাপাশি অন্ডাল থানাতেও ছেলের নিখোঁজ হওয়া সম্পর্কিত অভিযোগ দায়ের করে পরিবার ।

author-image
Pallabi Sanyal
New Update
misiiing

নিখোঁজ ছাত্রের পরিবার

হরি ঘোষ, অন্ডাল : প্রত্যেক দিনের মত টিউশনি পড়তে বেরিয়েছিল অন্ডালের চকরামবাটি এলাকার ২১ বছর বয়সী যুবক রবিকান্ত সাউ। ঘটনাটি ঘটে চলতি মাসের ২৭ তারিখ অর্থাৎ বৃহস্পতিবার। প্রত্যেকদিনের মতই রানীগঞ্জের পাঞ্জাবি মোড় এলাকায় টিউশনি পড়ার নাম করে সকালবেলা বেরোয় রবিকান্ত সাউ। নিয়মিত টিউশনি পড়ে সে বেলা ১ টা নাগাদ বাড়ি ফেরে কিন্তু সেদিন সে আর ফেরেনি বলে অভিযোগ পরিবারের। বাড়ি ফিরতে দেরি হওয়ায় বিকেল বেলায় তার ফোনে ফোন করে তার মা-বাবা কিন্তু কোনও উত্তর পাওয়া যায়নি বলে পরিবার সূত্রে খবর । জানা যায়, ফোনটি  মাঝে মাঝে অন হলেও পরক্ষনেই সুইচ অফ হয়ে যাচ্ছে । গত দুদিনেও ছেলে বাড়ি না ফেরায় শোকে ভেঙে পড়েছে পরিবার। এই বিষয়ে রানীগঞ্জের পাঞ্জাবি মোড় ফাঁড়িতে  নিখোঁজ সংক্রান্ত অভিযোগ দায়ের করা হয়। পাশাপাশি অন্ডাল থানাতেও ছেলের নিখোঁজ হওয়া সম্পর্কিত অভিযোগ দায়ের করে পরিবার । চলতি মাসের ২৭ তারিখ থেকে আজ ২৯ তারিখ পর্যন্ত ছেলের কোনওরকম সন্ধান না পেয়ে চিন্তায় আতঙ্কে দিন-রাত কাটছে পরিবারের।

বুলটন রাম নামে এক স্থানীয় বাসিন্দা জানান, ''গত দুদিন ধরে আত্মীয়-স্বজন থেকে শুরু করে রানীগঞ্জের এবং আশেপাশের প্রায় সমস্ত জায়গা খোঁজাখুঁজি হয়েছে। কিন্তু আজও কোনও খোঁজ নেই রবিকান্তের। তিনি বলেন রবিকান্ত নিখোঁজ হওয়ার পর হোয়াটসঅ্যাপে একটা মেসেজ পাঠায়, সেখানে লেখা 'মাথায় চোট আছে,কোথায় আছি বুঝতে পারছিনা'। তারপর থেকে সেই ফোন সুইচ অফ হয়ে যায় বলে জানান তিনি। স্বাভাবিকভাবেই পরিবার এবং পাড়ার লোকেরা মনে করছেন কোন খারাপ অভিসন্ধি নিয়েই রবিকান্তকে অপহরণ করা হয়েছে।'' নিখোঁজ যুবক কেমন আছে কি অবস্থায় আছে জানা নেই কারো। তাই একমাত্র ভরসা পুলিশিই। নিখোঁজ যুবক রবিকান্তের মা জানান, ''ছেলে টিউশনি পড়ার নাম করে বেরোনোর পর আর বাড়ি ফেরেনি ।'' মায়ের কাতর আকুতি তার ছেলেকে  সুস্থ্য অবস্থায় বাড়ি ফিরিয়ে দিক পুলিশ প্রশাসন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।