BREAKING NEWS : ইডি দপ্তরে রথীন্দ্র দে

রাজ্যে একশো দিনের কাজে দুর্নীতির অভিযোগের তদন্তে আরও তৎপর ED। অভিযানের পর এবার জিজ্ঞাসাবাদ প্রক্রিয়া শুরু করতে চলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

author-image
Shroddha Bhattacharyya
New Update
breakinganm

BREAKING NEWS: রথীন্দ্র দে এবং বোন ইতি চট্টোপাধ্যায় আইনজীবীকে সঙ্গে নিয়ে  ইডি দপ্তরে আসলেন।১০০ দিনের কাজের (100 Days work) দুর্নীতি মামলায় ইডি তলব করেছিল। এর আগে তার বাড়িতেও তল্লাশি অভিযান চালিয়েছিল ইডি।

 মুর্শিদাবাদের নওদার পঞ্চায়েত সহায়ক ছিলেন রথীন্দ্র দে।ইতি চট্টোপাধ্যায় রথীন্দ্র দের আত্মীয়। ইতির অ্যাকাউন্টে ১৭ লক্ষ টাকা ট্রান্সফার করেছেন রথীন্দ্র । সেই টাকা ১০০ দিনের টাকা বলে ইডি জানতে পেরেছে সেই কারণেই ইডি দপ্তরে তালব করা হয়েছে ।গতকাল ৪ জেলার ৬ জায়গায় তল্লাশি অভিযানের পর দু'জনকে তলব করল ED.

কেন্দ্রীয় এজেন্সি সূত্রের খবর, পঞ্চায়েতের প্রাক্তন এক্সিকিউটিভ অ্য়াসিস্ট্য়ান্ট রথীন্দ্র দে ও তাঁর বোন ইতি চট্টোপাধ্যায়কে তলব করা হয়েছে সকাল ১০ টার সময়।  ED সূত্রের খবর, রথীন্দ্র দে-র বোন ইতি চট্টোপাধ্যায় ১০০ দিনের কাজের টেন্ডার পেয়েছিলেন। তাঁর নামে কিছু জিনিসপত্রও কেনা হয়েছে। কেন্দ্রীয় এজেন্সি সূত্রে খবর, গতকাল রথীন্দ্র দে-র বাড়িতে অভিযানে দুটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। সেই দুটি মোবাইল ফোন রথীন্দ্র দে এবং তাঁর বোন ইতি চট্টোপাধ্য়ায়ের সামনেই খুলতে চান ED-র আধিকারিকরা।