তমলুকে রিকাউন্টিং-এর দাবি করলেন যুবনেত্রী!

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনে তৃণমূলের ব্যাপক জয় সম্পর্কে এবং তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর সম্পর্কে মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী রাজন্যা হালদার।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update
rajonya

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী রাজন্যা হালদার, পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের জয়ের সম্পর্কে বলেছেন, "সাধারণ মানুষের আশীর্বাদে, তৃণমূল কংগ্রেস জয়লাভ করেছে। এটা আসলে সাধারণ মানুষের জয়।

Rajanya Halder Tmc খোদ মমতার 'সিলেকশন', একুশের মঞ্চে সুপারহিট এই তরুণী! কে  সে, কেনই বা নজরে? was a speaker of 21 july rally – News18 বাংলা

বিরোধীরা অনেক কুপ্রচার, অপপ্রচার করেও, এই জয়কে রুখতে পারেনি। সাধারণ মানুষ আবার প্রমাণ করেছে যে, পঞ্চায়েত ভোট, পুরসভা ভোট এবং বিধানসভা ভোটের মতো লোকসভা ভোটেও সকলেরই তৃণমূলের ওপরেই আস্থা রয়েছে।" 

Rajanya Haldar: TMC-র রাজন্যাও যাচ্ছেন BJP-তে? bangla.aajtak.in-কে স্পষ্ট  করে জানালেন যুবনেত্রী - is tmc student leader rajanya halder join bjp rajanya  halder exclusive reaction lok sabha election 2024 ...

তমলুক লোকসভা কেন্দ্রে পরাজিত হয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। এই সম্পর্কে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় পুনর্গণনার দাবি তুলেছেন। এই সম্পর্কে যুবনেত্রী বলেছেন, " অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মত এতো দাম্ভিক একজন মানুষকে কি সাধারণ মানুষ বেছে নেবে? আমার তো মনে হয় না। যেমনটা আমাদের দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মনে করেছেন, তেমনটা আমরাও এই তমলুক লোকসভা কেন্দ্রে রিকাউন্টিং-এর দাবি জানাচ্ছি।" 

 

Add 1