কাল থেকে বৃহস্পতিবার পর্যন্ত বাইরে বেরোবেন না! জেলায় জেলায় ALERT

মঙ্গলবার থেকে জেলায় জেলায় বাড়তে চলেছে বৃষ্টির পরিমাণ। তা চলবে আগামী বৃহস্পতিবার পর্যন্ত। জেনে নিন কোন কোন জেলা রয়েছে তার মধ্যে।

author-image
Anusmita Bhattacharya
New Update
raina

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: দক্ষিণবঙ্গে বর্ষা ঢুকে পড়লেও তার তীব্র দাপট দেখা যায়নি এখনও। রবিবারও দফায় দফায় বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছে। সোমবার দক্ষিণবঙ্গের অধিকাংশ জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি, কলকাতা, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ ও নদিয়ায় বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে আজ। পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামের কয়েকটি অংশে ভারী বৃষ্টি হতে পারে। 

এর পাশাপাশি আগামী মঙ্গলবার অর্থাৎ কাল থেকে বৃহস্পতিবার পর্যন্ত দক্ষিণবঙ্গের সব জেলা যেমন উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ ও নদিয়ায় বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত কোনও জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করেনি হাওয়া অফিস। মঙ্গলবার উত্তরবঙ্গের আলিপুরদুয়ার ও কোচবিহারের বেশ কয়েকটি জায়গায় ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে।