ফ্লাইওভার নির্মাণে টালবাহানা, ধুন্ধুমার বালিচকে

প্ল্যাকার্ড হাতে প্রথমে বিক্ষোভ শুরু করে তারা।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
WhatsApp Image 2023-11-28 at 10.48.04.jpg

File Picture

নিউজ ডেস্ক, পশ্চিম মেদিনীপুর: বালিচক ফ্লাইওভার নির্মাণে প্রশাসনের টাল বাহানা সহ একাধিক দাবীতে বালিচকে বিক্ষোভ দেখালো বালিচক স্টেশন উন্নয়ন কমিটি। পুলিশের সাথে হল ধস্তাধস্তি।

পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের বালিচক ফ্লাইওভার নির্মাণে প্রশাসন টালবাহানা করছে। তাই বালিচক ফ্লাইওভার দ্রুত সম্পূর্ণ করার দাবী সহ একাধিক দাবীতে পশ্চিম মেদিনীপুর জেলার বালিচকে আজ সকাল থেকে বিক্ষোভ দেখাতে শুরু করে বালিচক স্টেশন উন্নয়ন কমিটি। পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামে বিশাল পুলিশ বাহিনী। প্ল্যাকার্ড হাতে প্রথমে বিক্ষোভ শুরু করে তারা। কিন্তু অবরোধে বসতে গেলে তাতে বাধা দেয় পুলিশ। আর তখনই বিক্ষোভকারীরা পুলিশের সাথে ধস্তাধস্তিতে জড়িয়ে পরে। পরিস্থিতি এক সময় বেসামাল হয়ে ওঠে। এরপর পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামতে হয় বিডিও প্রিয়ব্রত রাড়ীকে। তাঁর প্রতিশ্রুতিতেই ঘন্টা দু’য়েক পর অবরোধ উঠে যায়।

তবে এক্ষেত্রে, বালিচক স্টেশন উন্নয়ন কমিটির যুগ্ম সম্পাদক কিংকর অধিকারী জানান, এই মুহুর্তে বিডিওর আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হল। তবে ভবিষ্যতে যদি ফ্লাইওভার নির্মাণ দ্রুত সম্পন্ন না হয়, তাহলে বৃহত্তর আন্দোলনের পথে যাবেন কমিটির সদস্যরা।

hiren