জলছত্র শিবিরে ফিরলো স্বস্তি!

জৈষ্ঠ মাসের প্রথম দিনে কাঠফাটা রোদে সাধারণ মানুষের সুবিধার্থে জলছত্র শিবিরের সূচনা করল সাঁকরাইল থানার পুলিশ।ঝাড়গ্ৰাম জেলা পুলিশের নির্দেশে কুলটিকরী নাকা পয়েন্টে এই জলছত্র শিবির শুরু করে সাঁকরাইল পুলিশ।

author-image
Pallabi Sanyal
New Update
েে

জলছত্র শিবিরের সূচনা করল সাঁকরাইল থানার পুলিশ।



নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম :  জৈষ্ঠ মাসের প্রথম দিনে কাঠফাটা রোদে সাধারণ মানুষের সুবিধার্থে জলছত্র শিবিরের সূচনা করল সাঁকরাইল থানার পুলিশ।ঝাড়গ্ৰাম জেলা পুলিশের নির্দেশে কুলটিকরী নাকা পয়েন্টে এই জলছত্র শিবির শুরু করে সাঁকরাইল পুলিশ। 

সাধারণ পথযাত্রীদের নাকা পয়েন্টে দাঁড় করিয়ে পুলিশের পক্ষ থেকে খাওয়ানো হয় গুঁড়, ছোলা, গ্লুকোজ ও পানীয় জল। রিকশা চালক থেকে শুরু করে গাড়ি চালক সহ  পথ চলতি মানুষদের খাওয়ানো হয় জল। সাথে মোটরসাইকেল চালক থেকে গাড়ি চালকদের  উদ্দেশ্যে সেভ ড্রাইভ সেভ লাইফের সচেতনতা প্রচার চালানো হয় পুলিশের পক্ষ থেকে। জানা গেছে, এই নাকা পয়েন্টে প্রতিদিন হেলমেট ছাড়া যাতায়াত করায় পুলিশ গাড়ি চেকিং করে এবং অবৈধ কিছু পারাপার হচ্ছে কিনা তাও পুলিশ খতিয়ে দেখে গাড়ি দাঁড় করিয়ে। আজকে গাড়ি দাঁড় করিয়ে পথচারীদের জল, গুঁড়, ছোলা খাওয়াচ্ছে, তার সাথে পুলিশ  সচেতনও করছে বিনা হেলমেটে বাইক চালানো নিয়ে। পুলিশের উদ্যোগে খুশি পথ চলতি মানুষজন। কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সাঁকরাইল থানার ওসি খন্দকার সাইফুদ্দিন আহমেদ, সাঁকরাইল থানার এ.এস.আই বিনয় দোলাই।