তোলাবাজির অভিযোগ, এবার তৃণমূল নেতাকে নোটিশ পুলিশের

তোলাবাজির অভিযোগে তৃণমূল নেতাকে নোটিশ পুলিশের।

author-image
Tamalika Chakraborty
New Update
police edit .jpg

নিজস্ব সংবাদদাতা: তোলা চেয়ে ব্যবসায়ীকে বার বার হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ ওঠে। বাধ্য হয়েই ওই ব্যবসায়ী পুলিশের দ্বারস্থ হন। তদন্তে নেমে পুলিশ কাটোয়া পুরসভার ভাইস চেয়ারম্যান লখিন্দর মণ্ডলকে তলব করেছে বলে জানা গিয়েছে। চার বার নোটিশ পাঠানো হয়েছে লখিন্দর মণ্ডলকে। তৃণমূল নেতা একবারও হাজিরা দেয়নি। ফের একবার তৃণমূল নেতাকে নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। 

বর্ধমান জেলে তৃণমূল প্রাক্তন কাউন্সিলর জঙ্গল শেখের ছেলে সদ্দাম শেখ। সেই সদ্দাম শেখের  বিরুদ্ধে অভিযোগ জেল থেকে তোলাবাজি করছে। পুরসভার ভাইস চেয়ারম্যানের ভাগ্নেকে দিয়ে তোলাবাজি করা হচ্ছে বলে অভিযোগ। তোলাবাজির অভিযোগে ভাগ্নেকে গ্রেফতারের পরে মামাকে পুলিশি তলব করে। লখিন্দর মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ  যে ফোন থেকে হুমকি দেওয়া হচ্ছিল, তাঁর গুদাম থেকে সেই ফোনের হদিশ পাওয়া গিয়েছে। ফোনের সূত্রেই তৃণমূল নেতা লখিন্দরকে বারবার সমন পাঠিয়েছে বলে জানা গিয়েছে। ১৩ সেপ্টেম্বর ভাগ্নে অমিত গ্রেফতার, তারপর থেকেই পুরসভায় গরহাজির লখিন্দর। 

Police

তৃণমূল নেতার স্ত্রীর দাবি, স্বামীকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। যার জন্য লখিন্দর মণ্ডল অসুস্থ হয়ে পড়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

 tamacha4.jpeg