চোলাইয়ের ঠেকে পুলিশ! লন্ডভন্ড

শিক্ষা কেন্দ্রের পেছনে মদের আসর! এ কেমন পরিবেশ? জানতে পেরেই পৌঁছলো পুলিশ। লন্ডভন্ড চারিদিক। পুলিশের পদক্ষেপে খুশি এলাকাবাসী।

author-image
Pallabi Sanyal
New Update
্ি্ি

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম :  সাঁকরাইল ব্লকের বড়ো বিরনি শিশু শিক্ষা কেন্দ্রের পেছনে থাকা দুটি চোলাই মদের ঠেক ভেঙে দিল পুলিশ।

রবিবার দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে সাঁকরাইল থানার পুলিশ সাঁকরাইল ব্লকের বড়ো বিরনি শিশু শিক্ষা কেন্দ্রের পেছনে থাকা দুটি চোলাই মদের ঠেক ভেঙে গুঁড়িয়ে দেয়। সেই সঙ্গে ওই দুটি  চোলাই মদের ঠেকে  থাকা ১৫ লিটার চোলাই মদ এবং মদ তৈরির ১৫০ লিটার জাব নষ্ট করে দেয় পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায় যে সাঁকরাইল থানার ওসি খন্দকার সাইফুদ্দিন আহমেদ জানতে পারেন বড়ো বিরনি শিশু শিক্ষা কেন্দ্রের পিছনে দুটি চোলাই মদের ঠেক গজিয়ে উঠেছে। তিনি বিষয়টি জানার পর সাঁকরাইল থানার সাব-ইন্সপেক্টর ধীরাজ মাহাতকে নির্দেশ দেন ওই দুটি চোলাই মদের ঠেক ভেঙে দেওয়ার। তাই রবিবার দুপুরে সাঁকরাইল থানার সাব-ইন্সপেক্টর ধীরাজ মাহাত পুলিশ কর্মীদের নিয়ে ওই গ্রামে যায়। ওই গ্রামে গিয়ে দুটি চোলাই মদের ঠেক ভেঙ্গে গুড়িয়ে দেয় ,সেই সঙ্গে ওই দুটি চোলাই মদের ঠেকে থাকা ১৫ লিটার চোলাই মদ এবং মদ তৈরির ১৫০ লিটার  জাব নষ্ট করে দেয়। তবে ওই দুটি চোলাই মদের ঠেক এর মালিক পুলিশ যাওয়ার আগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। যদি এরপর ওই এলাকায় চোলাই মদের ঠেক তৈরি করা হয় তাহলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। তাই সাঁকরাইল থানার পুলিশের উদ্যোগে খুশি এলাকার বাসিন্দারা। সাঁকরাইল থানার ওসি খন্দকার  সাইফুদ্দিন আহমেদ জানিয়েছেন  ব্লকের যেসব এলাকায় চোলাই মদের ঠেক  রয়েছে সেগুলি ভেঙে  দেওয়া হবে। চোলাই মদের অবৈধ ব্যবসা বন্ধ করার জন্য পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানান।