পার্থর ভিডিও ট্যুইট অর্জুন সিংয়ের- রাজনীতিতে তোলপাড়

পার্থর ভিডিও সামনে আনলেন অর্জুন সিং।

author-image
Aniket
New Update
arjun singh hj.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: ব্যারাকপুরে অর্জুন সিংকে টিকিট না দিয়ে তৃণমূলের তরফে পার্থ ভৌমিককে টিকিট দেওয়া হয়েছে। তারপরেই তৃণমূলের প্রতি ক্ষোভ উগরে দেন অর্জুন সিং। তিনি ফের বিজেপিতে যোগ দিয়েছেন। ২০১৯ এর লোকসভা নির্বাচনে বিজেপির তরফেই তিনি ব্যারাকপুরে ভোটে জিতেছিলেন। তারপর তিনি তৃণমূলে যোগ দেন। বর্তমানে তিনি ফের বিজেপিতে ফিরে আসায় পার্থ ভৌমিক বনাম অর্জুন সিংয়ের কড়া লড়াই হওয়ার সম্ভাবনা বৃদ্ধি পাচ্ছে ব্যারাকপুরে। যদিও বিজেপি এখনও ব্যারাকপুরের প্রার্থী ঘোষণা করেনি, তবে অর্জুন সিং তার ব্যারাকপুর থেকে নির্বাচনে লড়াইয়ের বার্তা দিয়েছেন। এরই মধ্যে এবার তিনি, পার্থ ভৌমিকের একটি ভিডিও সামনে এনেছেন।

যেখানে তাকে বলতে শোনা যাচ্ছে, যে অঞ্চল সবচেয়ে বেশি লিড দেবে তাকে, সেখানকার তৃণমূল কর্মীদের জন্য রয়েছে বড় পুরস্কার। এই ভিডিও ট্যুইট করে ভারতীয় নির্বাচন কমিশন এবং পশ্চিমবঙ্গের নির্বাচন কমিশনকে ট্যাগ করেছেন অর্জুন সিং। তিনি ক্যাপশনে লিখেছেন, "ব্যারাকপুরের টিএমসি প্রার্থী মন্ত্রী পার্থ ভৌমিক স্পষ্টভাবে বুঝতে পেরেছেন যে তিনি ব্যারাকপুরে জিততে পারবেন না তাই তিনি 'উপহার' দেওয়ার প্রলোভন ও প্রতিশ্রুতি দিতে শুরু করেছেন। এটা আদর্শ আচরণবিধির লঙ্ঘন। আমি ভারতের নির্বাচন কমিশনকে বিষয়টি খতিয়ে দেখার এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ করছি"। অর্জুন সিং বনাম পার্থ ভৌমিকের লড়াইকে কেন্দ্র করে রাজনীতির ময়দানে তোলপাড় শুরু হয়েছে। 

 

 

 

Add 1

Addd 3

cityaddnew

k  .... . . . . . . . . . . .. . . . . . .. . . . . .. . . . ..  . . . .. . . . . . .. . . .. . . . .. . . . .. . . .. . ..  .. . . .. . . .. . . .. . .. .