রাস্তা বেহাল, দিনভর বিক্ষোভ পড়ুয়া থেকে এলাকাবাসীর! অকপটে সত্যিটা স্বীকার করলেন পঞ্চায়েত প্রধান

অভিযোগ পেলে বিষয়টি দেখব, জানালেন পূর্ত কর্মাধ্যক্ষ।

author-image
Anusmita Bhattacharya
New Update
COVERroadis

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ১ নং ভবানীপুর গ্রাম পঞ্চায়েতের চকরাজপুর থেকে আকালপৌষ পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা দীর্ঘ কয়েক বছর ধরে বেহাল। রয়েছে দুটি স্কুল। পড়ুয়াদের যাতায়াতের ক্ষেত্রেও চরম সমস্যা। তাই সোমবার দিনভর দফায় দফায় বিক্ষোভ দেখাল পড়ুয়া থেকে এলাকাবাসী। যদিও বিকেলে প্রধান ও পুলিশের হস্তক্ষেপে উঠল বিক্ষোভ। মঙ্গলবার এই বিষয়ে বিডিওর সঙ্গে আলোচনার কথা আছে। এলাকাবাসী ও পড়ুয়াদের অভিযোগ, দীর্ঘ কয়েক বছর এই রাস্তা বেহাল। কাউকেই জানিয়ে কোনো লাভ হয়নি। তাই তারা রাস্তা আটকে বিক্ষোভ দেখায়। প্রধান এবং পুলিশের অনুরোধে তারা  বিক্ষোভ তুলে নিয়েছে।

গ্রাম পঞ্চায়েতের প্রধান জগন্নাথ মূলা অকপটে এই রাস্তার অবস্থার কথা স্বীকার করে নিয়েছেন। তিনি জানান, 'এই রাস্তা খুবই প্রয়োজন। কিন্তু এই  রাস্তা গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে সম্ভব নয় তৈরি করা। তাই আমি বিডিও সাহেব ও পঞ্চায়েত সমিতি ও জেলায় বিষয়টি সম্পর্কে অবগত করব'। 

অপরদিকে পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ নির্মল ঘোষ জানান, 'ওই এলাকা থেকে সেরকম কোনো অভিযোগ আসেনি। যদি অভিযোগ পাই অবশ্যই বিষয়টি দেখব'।

Adddd