ভোটটা বেকার দিয়েছিলাম! টক টু মেয়রে ফোন করে তীব্র সমালোচনা ব্যক্তির

কলকাতা পুরনিগমের ধাঁচে টক টু মেয়র অনুষ্ঠান হয় শিলিগুড়িতে। এই অনুষ্ঠানের উদ্দেশ্য হল, সরাসরি মেয়রের সঙ্গে কথা বলার সুযোগ পান এলাকার লোকজন।

author-image
Aniruddha Chakraborty
New Update
বম্ন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ  ‘টক টু মেয়র’-এ বসেছিলেন শিলিগুড়ির মহানাগরিক গৌতম দেব। লাগাতার ফোন আসছিল।এরই মধ্যে এক পুরবাসী ফোন করে এলাকায় রাস্তা না হওয়ার অভিযোগ তোলেন। এরপর মেয়রকে সটান বলে ফেলেন, ভোট দেওয়াটাই ভুল হয়েছে। এই খবর সামনে আসতেই শিলিগুড়িতে রাজনৈতিক চাপানউতর শুরু। কটাক্ষ করতে ছাড়েননি শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ।

সূত্রে খবর, মেয়রকে পুরবাসী বলেন, "গত ৪-৫ বছর ধরে খাইখাই বাজার সংলগ্ন এলাকার রাস্তা বানানো হচ্ছে না। আপনি ভোটের আগে প্রচারে এসে বলেছিলেন এই রাস্তা বানানো হবে। অথচ তা হল না। এখন তো মনে হচ্ছে বেকার ভোটটা দিয়েছিলাম।" এরপর মেয়র গৌতম দেব বলেন, 'এলাকার বিধায়ক, সাংসদকে সমস্যা জানিয়েছেন?' তারপর ফোনের ওপারে থাকা ব্যক্তি বলেন, "আমরা তো পুরনিগমের এলাকায় থাকি। কর্পোরেশন এলাকায় থেকেও তো কোনও উপকার হচ্ছে না। জল জমে থাকে, রাস্তা ঠিক হচ্ছে না।"

এই ঘটনা প্রসঙ্গে বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ বলেন, "যিনি বলছেন ভোট দিয়ে ভুল করেছেন, তিনি আসলে শিলিগুড়িবাসীর মনের কথা বলে ফেলেছেন। মেয়র সাহেব ভোটের আগে প্রচুর প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেসব রাখতে পারছেন না বলে এখন মেজাজ হারিয়ে ফেলছেন। পাড়ার রাস্তা তৈরি করার জন্য সাংসদ, বিধায়কের কাছে যেতে বলছেন। মেয়র সাহেব চাইছেন, সাংসদ, বিধায়ক পাড়ার রাস্তা তৈরি করবেন। আর কর্পোরেশন জাতীয় সড়ক বানাবে। মিথ্যা প্রতিশ্রুতি না দিয়ে আসল কথাটা বললেই তো পারেন।"