নন্দীগ্রামে তৃণমূল-বিজেপি প্রার্থীর ঝামেলা! হাইকোর্টে শুভেন্দু

পুকুরে স্নান করা নিয়ে নন্দীগ্রামে তৃণমূল-বিজেপি প্রার্থীর ঝামেলা শুরু হয়।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
suvendu-high-court

File Pic

নিজস্ব সংবাদদাতাঃ পুকুরে স্নান করা নিয়ে ঝামেলা থেকে তৃণমূল ও বিজেপি প্রার্থীর মধ্যে কার্যত হাতাহাতির উপক্রম। দুই দলের সমর্থকদের বিরুদ্ধে একে অপরের উপর চড়াও হওয়ার অভিযোগ উঠেছে। নন্দীগ্রামের এই ঘটনায় আহত হয়েছেন ৫ জন। খবর পেয়ে ঘটনাস্থলে যান নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। দলীয় প্রার্থীর ভাল চিকিৎসার জন্য বেসরকারি হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন তিনি। এরপর তিনি বলেন, 'প্রার্থীর সুরক্ষার প্রশ্ন নিয়ে আদালতে পাঠাব।' 

জানা গিয়েছে, ভেটুরিয়া ১২২ নম্বর বুথের তৃণমূল প্রার্থী স্বপনকুমার মণ্ডল ও বিজেপি প্রার্থী নমিতা কয়াল পাত্রের বাড়ির মধ্যে ঝামেলা হয়। পারিবারিক পুকুর নিয়ে ঝামেলা শুরু হলেও ভোটের বাজারে তাতে রাজনীতির রং লাগতে বেশি সময় লাগেনি। একেবারে হাতাহাতি শুরু হয়ে যায়। তাতে দুই পক্ষের বেশ কয়েকজন আহত হন।

সূত্রে খবর, বিজেপি প্রার্থী নমিতা কয়াল পাত্রকে নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও পরে শুভেন্দু অধিকারী বলেন, "আমি বেসরকারি হাসপাতালে পাঠিয়েছি। কারণ এখানে ভরসা করা যায় না। এরপর এফআইআর হবে। হাইকোর্টে নিয়ে গিয়ে রিট করাব। প্রধান বিচারপতি বলেছিলেন প্রার্থীদের সুরক্ষা দেওয়ার কথা।"